Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Pamela Goswami

হেফাজতেই পুলিশকে মার, মাদক-কাণ্ডে ধৃত বিজেপি নেতা রাকেশের বিরুদ্ধে নতুন মামলা

রাকেশকে আদালতে হাজির করানোর সময় তিনি পামেলা গোস্বামীর বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন। তাঁর দাবি, পামেলাকে দিয়ে তাঁকে ফাঁসানোর পরিকল্পনা করে করা হয়েছে।

রাকেশ সিংহ।

রাকেশ সিংহ।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ মার্চ ২০২১ ২০:৩২
Share: Save:

মাদক মামলায় গ্রেফতার হয়েছেন। এ বার বিজেপি নেতা রাকেশ সিংহের বিরুদ্ধে লকআপে পুলিশকর্মীকে মারধরের অভিযোগ উঠল। রাকেশের বিরুদ্ধে পুলিশকর্মীকে মারধর, হুমকি দেওয়া এবং সরকারি কাজে বাধা দেওয়ার অভিযোগে মামলা রুজু হয়েছে হেয়ার স্ট্রিট থানায়। যদিও তা ‘সাজানো ঘটনা’ বলে আদালতে দাবি করেছেন রাকেশ।

বৃহস্পতিবার রাকেশকে ব্যাঙ্কশাল আদালতে হাজির করানো হয়। সরকারি আইনজীবী বিচারককে জানান, মাদক-কাণ্ডে গ্রেফতারের পর পুলিশ হেফাজতে থাকার সময় এক পুলিশকর্মীকে মারধর করেন রাকেশ। এক তদন্তকারী অফিসারকে জলের বোতলও ছুড়ে মারেন। অন্য দিকে, রাকেশের আইনজীবী পাল্টা যুক্তি দিয়ে বলেন, এ ধরনের কোনও ঘটনাই ঘটেনি। রাকেশকে জামিন দেওয়া হোক। বিচারক দু’পক্ষের সওয়াল-জবাব শোনার পর ১৯ মার্চ পর্যন্ত তাঁকে জেল হেফাজতে রাখার নির্দেশ দেন।

রাকেশকে বৃহস্পতিবার আদালতে হাজির করানোর সময় তিনি পামেলা গোস্বামীর বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন। রাকেশের দাবি, পামেলাকে দিয়ে তাঁকে ফাঁসানোর পরিকল্পনা করে করা হয়েছে। পরে আদালত থেকে বেরনোর সময় রাকেশ দাবি করেন, পুলিশ তাঁকে নতুন করে দু’টি কেস দিয়ে ফাঁসানোর চেষ্টা করছে। তাঁর কথায়, ‘‘পুলিশ দলদাসের শিকার হয়ে গিয়েছে। যাতে প্রার্থী না হতে পারি, সে কারণে এই চক্রান্ত করা হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rakesh Singha Pamela Goswami
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE