Advertisement
০৮ মে ২০২৪
News Paper

লকডাউন ভাঙায় পুরুলিয়ায় খবরের কাগজ বিক্রেতাকে মারধরের অভিযোগ পুলিশের বিরুদ্ধে

পুলিশের দাবি, জাবিরকে এর আগে বহুবার বলা হয়েছে সকাল ১০টার পর যেন খবরের কাগজ না বিক্রি করে। কারণ এর ফলে সেখানে মানুষের ভিড় জমে থাকে।

খবরের কাগজ বিক্রেতা শেখ জাবির।

খবরের কাগজ বিক্রেতা শেখ জাবির। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
পুরুলিয়া শেষ আপডেট: ২৯ মে ২০২১ ১৭:০৪
Share: Save:

লকডাউনের বিধি ভঙ্গ করায় এক খবরের কাগজ বিক্রেতাকে লাঠিপেটা করার অভিযোগ উঠল পুরুলিয়া সদর থানার আইসি-র বিরুদ্ধে। বিনা কারণে তাঁকে মারধর করা হয়েছে বলে অভিযোগ বিক্রেতার। অভিযোগ অস্বীকার করেছে পুলিশ।

শেখ জাবির নামের ওই খবরের কাগজ বিক্রেতা জানিয়েছেন, তিনি প্রতিদিনের মতো শনিবার সকালে পুরুলিয়া পুলিশ অফিস মোড়ে রাস্তার ধারে খবরের কাগজ বিক্রি করছিলেন। সকাল ১০টার পরে তিনি বাড়ি যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন। জাবিরের অভিযোগ, সেই সময় সদর থানার পুলিশের একটি গাড়ি এসে সেখানে দাঁড়ায়। গাড়ি থেকে আইসি নেমে কোনও কথা না বলে বেদম পেটাতে থাকেন তাঁকে।

জাবির বলেন, ‘‘আমরা তো জানি, লকডাউনে সংবাদমাধ্যমকে ছাড় দেওয়া হয়েছে। অতীতেও আমরা এ রকম কোনও সমস্যার মুখে পড়িনি। আমাকে অকারণে সারা শরীরে লাঠি দিয়ে পিটিয়েছে। আমি হাসপাতালে চিকিৎসা করে বাড়ি এসেছি।’’

যদিও সদর থানার পুলিশের দাবি, খবরের কাগজ বিক্রেতাদের কোনও বিশেষ ছাড় দেওয়া হয়েছে বলে জানা নেই তাঁদের। জাবিরকে এর আগে বহু বার বলা হয়েছে, সকাল ১০টার পর যেন খবরের কাগজ না বিক্রি করে। কারণ, এর ফলে সেখানে মানুষের ভিড় জমে থাকে। কিন্তু তার পরেও জাবির না শোনায় তাঁকে গিয়ে তুলে দেওয়া হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

police News Paper
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE