Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৯ ডিসেম্বর ২০২১ ই-পেপার

আল কায়দা জঙ্গি যোগ সন্দেহে এনআইএ-র হাতে ধৃত ১ জলঙ্গিতে

নিজস্ব সংবাদদাতা
জলঙ্গি ও কলকাতা ২২ ডিসেম্বর ২০২০ ১১:৫০
প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

ফের মুর্শিদাবাদে জঙ্গি যোগ। এ বার জলঙ্গিতে আল কায়দা জঙ্গি সন্দেহে এক ব্যক্তিকে গ্রেফতার করল ন্যাশনাল ইনভেস্টিগেশন এজেন্সি (এনআইএ)। সোমবার রাতে জলঙ্গিতে একাধিক জায়গায় হানা দিয়ে এক জনকে গ্রেফতার করেছে বলে এনআইএ সূত্রে খবর। ধৃতকে জিজ্ঞাসাবাদ চালাচ্ছেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার গোয়েন্দারা।

পুলিশ ও এনআইএ সূত্রে জানা গিয়েছে, সোমবার রাতে কলকাতা থেকে এনআইএ-র একটি দল জলঙ্গির অন্তত ৪টি জায়গায় হানা দেয়। ১ জনকে আটক করা হয়। ধৃতের নাম শেখ জাহাঙ্গির। তাঁকে স্থানীয় বিএসএফ ক্যাম্পে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে এনআইএ সূত্রে জানা গিয়েছে।

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, ৪টি গাড়িতে এসে পর পর কয়েকটি বাড়ির সদস্যদের জিজ্ঞাসাবাদ করেন এনআইএ-র গোয়েন্দারা। তাঁদের সঙ্গে ছিলেন বিএসএফ এবং পুলিশ আধিকারিকও।

Advertisement

আরও পড়ুন: ফের কথা মমতা-শরদের, কলকাতায় জনসভা করতে পারে বিরোধী শিবির

আরও পড়ুন: হাথরস কাণ্ডে গাফিলতি ছিল পুলিশের, দাবি সিবিআই চার্জশিটে

চলতি বছরের ১৯ সেপ্টেম্বর আল-কায়দা জঙ্গি সংগঠনের সঙ্গে যুক্ত থাকার অভিযোগে মুর্শিদাবাদের ডোমকল, জলঙ্গি ও জঙ্গিপুরের ১১টি জায়গায় তল্লাশি চালিয়ে ৬ জনকে গ্রেফতার করেছিল এনআইএ। এ ছাড়া এর্নাকুলাম থেকে গ্রেফতার হয়েছিলেন আরও ৩। তাঁদের জিজ্ঞাসাবাদে বেশ কিছু সূত্র মেলে। আর সেই সূত্রেই সোমবার রাতের হানা বলে গোয়েন্দাদের সূত্রে জানা গিয়েছে।

আরও পড়ুন

Advertisement