Advertisement
১৯ এপ্রিল ২০২৪
bankura

সিআইডির তলব পেয়ে খুব ভাল লাগছে! ভবানী ভবন থেকে বেরিয়ে ফুঁসে উঠলেন বিজেপি বিধায়ক

এর আগে কয়েক বার নীলাদ্রিকে জিজ্ঞাসাবাদ করেছিল সিআইডি। বুধবার তাঁকে তলব করা হয়েছিল ভবানী ভবনে। সকাল পৌনে ১১টা নাগাদ তিনি পৌঁছন ভবানী ভবনে সিআইডির দফতরে।

Niladri Sekhar Dana was summoned by CID over the job of his daughter at Kalyani AIIMS

মেয়ে মৈত্রী দানার চাকরি নিয়ে নীলাদ্রিশেখর দানাকে তলব সিআইডির। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ও বাঁকুড়া শেষ আপডেট: ১৯ এপ্রিল ২০২৩ ১৭:১৪
Share: Save:

এমসে মেয়ে মৈত্রী দানার চাকরি-কাণ্ডে বাঁকুড়ার বিজেপি বিধায়ক নীলাদ্রিশেখর দানাকে জিজ্ঞাসাবাদ করল সিআইডি। বুধবার সকালে তলব করা হয়েছিল ওই বিজেপি বিধায়ককে। ঘণ্টা চারেক জিজ্ঞাসাবাদের পর ভবানী ভবন থেকে বেরোন নীলাদ্রি। তাঁর অভিযোগ, রাজ্য সরকার প্রতিহিংসার রাজনীতি করছে। বিজেপি বিধায়কের এই মন্তব্যের কড়া জবাব দিয়েছে তৃণমূল।

এর আগে কয়েক বার নীলাদ্রিকে জিজ্ঞাসাবাদ করেছিল সিআইডি। বুধবার তাঁকে তলব করা হয়েছিল ভবানী ভবনে। সকাল পৌনে ১১টা নাগাদ তিনি পৌঁছন ভবানী ভবনে সিআইডির দফতরে। তিনি দুপুর ২টো নাগাদ বেরিয়ে যান তিনি। সেই সময় সাংবাদিকদের তিনি বলেন, ‘‘পশ্চিমবঙ্গ সরকারের সিআইডির তলব পেয়ে খুব ভাল লাগছে। আনাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আমার মেয়ের চাকরি নাকি দুর্নীতি করে হয়েছে। আমি সিআইডির ব্যবহারে আপ্লুত। ওঁরা যথেষ্ট ভাল ব্যবহার করছেন। কিন্তু রাজ্য সরকার প্রতিহিংসার রাজনীতি করছে। আমি পাঁচিল ডিঙোইনি। পুকুরে নথি ফেলিনি। মাথা উঁচু করে আসি, মাথা উঁচু করে যাই। যত বার ডাকবে, যত দিন ডাকবে তত দিন আসবে।’’ তাঁর দাবি, মেয়ে মৈত্রী পরীক্ষায় পাশ করেছিলেন বলেই তাঁকে ওই চুক্তিভিত্তিক চাকরিতে নেওয়া হয়েছে।

নীলাদ্রির মন্তব্যের কড়া জবাব দিয়েছে তৃণমূল। তৃণমূলের বাঁকুড়া সাংগঠনিক জেলার সভাপতি দিব্যেন্দু সিংহ মহাপাত্র বলেন, ‘‘চোরের মায়ের বড় গলা। তৃণমূল প্রতিহিংসার রাজনীতিতে বিশ্বাস করে না। বরং ২০২১ সালের বিধানসভা নির্বাচনে বাংলায় ধাক্কা খেয়ে বিজেপি প্রতিহিংসাবশত কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাকে কাজে লাগিয়ে এখন ষড়যন্ত্র করছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

bankura BJP MLA Niladri Sekhar Dana
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE