Advertisement
০৪ মে ২০২৪
Bhatpara

কাজ করেন পরিচারিকার, ব্যাঙ্কে ঢুকল প্রায় ২ কোটি! ভাটপাড়ার বৃদ্ধার বাড়িতে রাঁচীর পুলিশ

স্থানীয়দের একাংশ জানান, ওই টাকা তাঁর অ্যাকাউন্টে কী ভাবে এল, সে ব্যাপারেই জিজ্ঞাসাবাদ করা হয় বৃদ্ধা। বেশ কিছু নথিও দেখতে চাওয়া হয়েছে তাঁর কাছে।

নিজস্ব সংবাদদাতা
ভাটপাড়া শেষ আপডেট: ০৮ সেপ্টেম্বর ২০২২ ২২:৩৪
Share: Save:

টালির ভাড়া বাড়ি। ঘরে নুন পান্তা ফুরোয়। লোকের বাড়িতে পরিচারিকার কাজ করে কোনও রকমে নিজের পেট চালান বৃদ্ধা। হঠাৎ তাঁর ব্যাঙ্ক অ্যাকউন্টে ঢুকল ১ কোটি ৮০ লক্ষ টাকা। শুধু তাই নয়, কিছু ক্ষণের মধ্যে উধাও হয়ে যায় সেই টাকা। এই বিপুল পরিমাণ নগদ অর্থের লেনদেনের তদন্ত করতে বৃদ্ধার দুয়ারে হাজির ঝাড়খণ্ডের পুলিশ। এই ঘটনা ঘিরে শোরগোল পড়েছে উত্তর ২৪ পরগনার ভাটপাড়া পুরসভার ১৭ নম্বর ওয়ার্ডের গুপ্তার বাগান এলাকায়।

বৃহস্পতিবার বিকেলের দিকে আচমকাই জগদ্দল থানার পুলিশকে সঙ্গে নিয়ে সুশীলা কাহার নামে ওই বৃদ্ধার বাড়িতে এসে হাজির হয় রাঁচীর পুলিশ। স্থানীয়দের একাংশ জানান, ওই ১ কোটি ৮০ লক্ষ টাকা অ্যাকাউন্টে কী ভাবে এল, সে ব্যাপারেই জিজ্ঞাসাবাদ করা হয় বৃদ্ধা। বেশ কিছু নথিও দেখতে চাওয়া হয়। বৃদ্ধা অবশ্য পুলিশকে জানিয়েছেন, তিনি এ বিষয়ে কিছুই জানেন না। বৃদ্ধার বাড়ির অবস্থা, তাঁর সম্পত্তির বহর দেখার পর অবশ্য বেশি ক্ষণ সেখানে দাঁড়ায়নি রাঁচীর পুলিশ।

ওই বৃদ্ধার নাতনি নিশা কুমারী জানান, ঠাকুমার ব্যাঙ্ক অ্যাকাউন্টে প্রচুর টাকা ঢোকার খবর শুনেই তিনি চলে এসেছেন। তাঁর কথায়, ‘‘আমাদের বাড়িতে কেউ এমন কাজ করেন না যে এত টাকা চলে আসবে।’’ এই বিপুল পরিমাণ লেনদেনের জেরে তাঁর ঠাকুমাকে যাকে বিপদে পড়তে না হয়, প্রশাসনের কাছে তাঁর আর্জি জানিয়েছেন নিশা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bhatpara
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE