Advertisement
১০ মে ২০২৪
Mathabhanga

Mathabhanga: কোচবিহারের মাথাভাঙায় বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিল ১০০ পরিবার

বিজেপি-র জেলা আহ্বায়ক অভিজিৎ বর্মন বলেন, “২-৩ জন বিজেপি কর্মীকে জোর করে ভয় দেখিয়ে তাঁদের হাতে তৃণমূলের ঝান্ডা তুলে দেওয়া হয়েছে।”

নিজস্ব চিত্র।

নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কোচবিহার শেষ আপডেট: ২০ জুন ২০২১ ২৩:২১
Share: Save:

বিজেপির ভাঙন অব্যাহত মাথাভাঙ্গায়। রবিবার মাথাভাঙার পচাগর গ্রাম পঞ্চায়েত এলাকার ১০০টি পরিবার বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করেছে। মাথাভাঙা বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী গিরীন্দ্রনাথ বর্মন বলেন, “বর্তমানে কোভিড পরিস্থিতিতে তৃণমূলের পক্ষ থেকে ২৩৪ নম্বর বুথের গরিব মানুষদের জন্য ত্রাণ শিবিরের আয়োজন করা হয়েছিল। সেই ত্রাণ শিবিরেই বিজেপি-র ১০০টি পরিবারের হাতে তৃণমূলের দলীয় পতাকা তুলে দেওয়া হয়।”

এ প্রসঙ্গে বিজেপি-র জেলা আহ্বায়ক অভিজিৎ বর্মন বলেন, “বিধানসভা নির্বাচনের ফল ঘোষণার পর থেকে গোটা রাজ্যের সঙ্গে কোচবিহারেও তৃণমূল সন্ত্রাস সৃষ্টি করেছে। বিজেপি কর্মীদের বাড়িঘর ভাঙচুর করে সম্পত্তি লুঠ করা হচ্ছে। মিথ্যা মামলায় ফাঁসানো হচ্ছে তাঁদের।” তাঁর দাবি, রবিবার ২-৩ জন বিজেপি কর্মীকে জোর করে ভয় দেখিয়ে তাঁদের হাতে তৃণমূলের ঝান্ডা তুলে দেওয়া হয়েছে। জোর করে যোগদান করিয়ে তৃণমূল বিজেপি কর্মীদের ধরে রাখতে পারবে না বলে দাবি অভিজিতের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP TMC Mathabhanga
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE