Advertisement
২৮ নভেম্বর ২০২২
Accident

১৪ জন জখম ধূপগুড়িতে, যাত্রিবাহী গাড়ির সঙ্গে তেলের ট্যাঙ্কারের মুখোমুখি সংঘর্ষ

একটি যাত্রিবাহী বাস বীরপাড়ার দিকে যাচ্ছিল। ঝুমুর এলাকায় উল্টোদিক থেকে আসছিল একটি তেলের ট্যাঙ্কার। যাত্রিবাহী বাসটি ঝুমুর সেতুর উপরে উঠতেই ট্যাঙ্কারটির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

বাস ও তেলের ট্যাঙ্কারের মুখোমুখি সংঘর্ষ।

বাস ও তেলের ট্যাঙ্কারের মুখোমুখি সংঘর্ষ। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
জলপাইগুড়ি ও ধূপগুড়ি শেষ আপডেট: ৩১ অগস্ট ২০২২ ১৯:২৫
Share: Save:

দু’টি গাড়ির মুখোমুখি সংঘর্ষের জেরে আহত হলেন ১৪ জন। বুধবার বিকেলে এই ঘটনা ঘটেছে জলপাইগুড়ির ধূপগুড়িতে। এশিয়ান হাইওয়েতে ধূপগুড়ি-ময়নাগুড়ি রাস্তার ঝুমুর সংলগ্ন এলাকায় একটি যাত্রিবাহী বাসের সঙ্গে একটি তেলের ট্যাঙ্কারের মুখোমুখি সংঘর্ষ ঘটে। আহতদের উদ্ধার করে নিয়ে যাওয়া হয় ধূপগুড়ি গ্রামীণ হাসপাতালে।

Advertisement

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, একটি যাত্রিবাহী বাস জলপাইগুড়ি থেকে বীরপাড়ার দিকে যাচ্ছিল। সেই সময় ঝুমুর সংলগ্ন এলাকায় উল্টোদিক থেকে আসছিল একটি তেলের ট্যাঙ্কার। যাত্রিবাহী বাসটি ঝুমুর সেতুর উপরে উঠতেই ট্যাঙ্কারটির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনায় সেই যাত্রীবাহী বাস এবং তেলের ট্যাঙ্কারটির সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। মুখোমুখি সংঘর্ষের অভিঘাতে বাসের যাত্রীরা সিট থেকে ছিটকে যান। দুর্ঘটনার বিকট আওয়াজ পেয়ে ছুটে যান স্থানীয় বাসিন্দারা। খবর পেয়ে ঘটনাস্থলে আসে ধূপগুড়ি দমকল বাহিনী। দমকল কর্মীরা আহতদের উদ্ধার করে ভর্তি করান ধূপগুড়ি গ্রামীণ হাসপাতালে। খবর পেয়ে ঘটনাস্থলে যায় ধূপগুড়ি থানার পুলিশও। পুলিশকে ঘেরাও করে বিক্ষোভ দেখান স্থানীয় বাসিন্দারা। দুর্ঘটনার কারণে কিছু ক্ষণের জন্য যান চলাচল বন্ধ হয়ে যায় ওই রাস্তায়। ধূপগুড়ি থানার পুলিশ গিয়ে দুর্ঘটনাগ্রস্ত গাড়ি দু’টিকে সরিয়ে নিয়ে যায়। এর পর স্বাভাবিক হয়ে যান চলাচল। আহতদের বেশিরভাগকেই প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছে। তবে কয়েক জন এখনও চিকিৎসাধীন ধূপগুড়ি হাসপাতালে।

শেফালি রায় নামে দুর্ঘটনাগ্রস্ত বাসটির এক যাত্রী বলেন, ‘‘আমরা একসঙ্গে বসেছিলাম। আচমকাই বিকট শব্দ হয়। কিছু বোঝার আগেই সকলে ছিটকে গিয়ে গাড়ির সামনে পড়ি। কোনও কিছু বুঝে ওঠার আগেই দুর্ঘটনা ঘটে যায়। কমবেশি সকলেই আহত হয়েছেন। একটি দ্রুতগামী পিকআপ ভ্যানকে পাস কাটাতে গিয়ে দুর্ঘটনাটি ঘটে।’’

আব্দুল লতিফ নামে এক প্রত্যক্ষদর্শীর কথায়, ‘‘ঝুমুর সেতুতে বড় বড় গর্ত তৈরি হয়েছে। আর ঠিক তার মুখেই ডাইভারশন করা রয়েছে। স্বাভাবিক ভাবে অন্য গাড়িকে পাস কাটাতে গিয়ে মাঝেমাঝে এমন দুর্ঘটনা ঘটে থাকে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.