Advertisement
২৫ এপ্রিল ২০২৪
cisf

ট্রেনের ভিতর মদ্যপান করে মহিলাদের উদ্দেশে কটূক্তি, ধৃত সিআইএসএফ জওয়ান

প্রথমে তিনি ট্রেনের কামরাতেই মদ্যপান করেন। তার পর মহিলাদের উদ্দেশে কটূক্তি করতে থাকেন। এর পরই ট্রেনের কামরায় থাকা মহিলারা ব্যাপক ক্ষোভ বিক্ষোভ দেখাতে শুরু করেন।

ট্রেনে মদ্যপান করে মহিলাদের কটূক্তি করার অভিযোগ।

ট্রেনে মদ্যপান করে মহিলাদের কটূক্তি করার অভিযোগ। নিজস্ব চিত্র।

শেষ আপডেট: ০৪ ফেব্রুয়ারি ২০২১ ১৫:৪২
Share: Save:

রাতের দুরপাল্লা ট্রেনে মহিলাদের শ্লীলতাহানি অভিযোগ উঠল এক সিআইএসএফ জওয়ানের বিরুদ্ধে। ওই মহিলাদের অভিযোগের ভিত্তিতে মালদহ টাউন স্টেশনে অভিযুক্ত সিআইএসএফ জওয়ানকে আটক করেছে জিআরপি।

বুধবার গভীর রাতের ঘটনা। নিউ জলপাইগুড়ি থেকে হাওড়াগামী ডাউন সরাইঘাট এক্সপ্রেসে এই ঘটনা ঘটেছে। মালদহ জিআরপি সূত্রে জানা গিয়েছে, কলকাতার বাসিন্দা ২টি পরিবার এক সঙ্গে ঘুরতে গিয়েছিল। গুয়াহাটি থেকে আসা ডাউন সরাইঘাট এক্সপ্রেসের এস ৭ সংরক্ষিত কামরায় ছিলেন তাঁরা। ওই সংরক্ষিত কামরাতেই ছিলেন অভিযুক্ত সিআইএসএফের এক জওয়ানও।

অভিযোগ, প্রথমে তিনি ট্রেনের কামরাতেই মদ্যপান করেন। তার পর মহিলাদের উদ্দেশে কটূক্তি করতে থাকেন। এর পরই ট্রেনের কামরায় থাকা মহিলারা ব্যাপক ক্ষোভ বিক্ষোভ দেখাতে শুরু করেন। ট্রেনটি রাত সাড়ে ১১টা নাগাদ মালদহ টাউন স্টেশনে পৌঁছতেই মহিলা যাত্রীরা সেখানে নেমে অভিযোগ জানাতে শুরু করেন। তাঁদের মৌখিক অভিযোগের ভিত্তিতে ওই জওয়ানকে আটক করেছে জিআরপি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

train cisf Maldah
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE