Advertisement
০৫ মে ২০২৪
Crime

বান্ধবীর বাড়ি থেকে ফেরার পথে মাদক খাইয়ে তরুণীকে ধর্ষণের অভিযোগ! গ্রেফতার প্রতিবেশী

স্থানীয় সূত্রে খবর, নির্যাতিতা এবং অভিযুক্ত একই এলাকার বাসিন্দা। অভিযুক্ত বিবাহিত এবং তাঁর সন্তানও রয়েছে। তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মামলা দায়ের হয়েছে।

তরুণীকে ধর্ষণের অভিযোগ প্রতিবেশীর বিরুদ্ধে!

তরুণীকে ধর্ষণের অভিযোগ প্রতিবেশীর বিরুদ্ধে! —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
জলপাইগুড়ি শেষ আপডেট: ২৮ অক্টোবর ২০২২ ১৯:২৮
Share: Save:

এক আঠারো বছরের তরুণীকে মাদক খাইয়ে ধর্ষণের অভিযোগে গ্রেফতার এক যুবক। ঘটনাটি ঘটেছে জলপাইগুড়ির মাল থানায়। অন্য দিকে, আশঙ্কাজনক অবস্থায় ওই নির্যাতিতা উত্তরবঙ্গ মেডিক্যাল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

পুলিশ সূত্রে খবর, বৃহস্পতিবার রাতে মাল এলাকার একটি চা-বাগানে সংজ্ঞাহীন অবস্থায় এক তরুণীকে উদ্ধার করেন স্থানীয়রা। শারীরিক অবস্থা স্থিতিশীল ছিল না তাঁর। তবে স্থানীয়রা তাঁকে চিনতেন। তাঁরা খবর পাঠান নির্যাতিতার বাবার কাছে। এর পর খবর পেয়ে পুলিশও ঘটনাস্থলে যায়। পরে নির্যাতিতার বাবার অভিযোগের ভিত্তিতে এক যুবককে গ্রেফতার করেছে মাল থানার পুলিশ। শুরু হয়েছে জিজ্ঞাসাবাদ।

নির্যাতিতার বাবা বলেন, ‘‘বৃহস্পতিবার সন্ধ্যার পর থেকে আমরা বাড়িতে ছিলাম। মেয়ে ওর বান্ধবীর বাড়িতে গিয়েছিল। রাত ১০টা নাগাদ খবর পাই যে আমার মেয়ে অসুস্থ এবং বাগানের একটি হাসপাতালে ভর্তি।’’ একটু থেমে তিনি আর বলেন, ‘‘আমরা হাসপাতালে গিয়ে দেখি মেয়ে বেহুঁশ অবস্থায় পড়ে রয়েছে। পরে হুঁশ ফিরলে মেয়ে জানায় যে, চা-বাগানের এক জন তাকে জোর করে মাদক খাইয়ে চা-বাগানের ভিতরে নিয়ে গিয়ে অপকর্ম করেছে।’’

পরে নির্যাতিতাকে মাল সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যায় তার পরিবার। কিন্তু শারীরিক পরিস্থিতির অবনতি হলে সেখান থেকে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে স্থানান্তরিত করেন চিকিৎসকেরা। বর্তমানে সেখানেই চিকিৎসাধীন তিনি। তরুণীর কাকিমা বলেন, ‘‘মেয়ে আমাকে জানিয়েছে যে এক যুবক ওকে মাদক খাইয়ে খারাপ কাজ করেছে। আমরা চাই, ওই যুবকের দৃষ্টান্তমূলক শাস্তি হোক।’’

স্থানীয় সূত্রে খবর, অভিযুক্ত যুবক ওই এলাকারই বাসিন্দা। তিনি বিবাহিত এবং সন্তানও রয়েছে। অভিযোগের ভিত্তিতে মাল থানার পুলিশ ইতিমধ্যে এই ঘটনার তদন্ত শুরু করেছে। পুলিশ সূত্রে খবর, অভিযুক্তের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মামলা দায়ের হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime Jalpaiguri Physical Assault
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE