Advertisement
১১ মে ২০২৪
Murder

TMC: খুন করে পুকুরে পোঁতা ছিল তৃণমূলকর্মীর দেহ! ১০ দিন নিখোঁজ থাকার পর উদ্ধার মালদহে

গত ১৪ মে বারিককে অপহরণ করা হয়েছিল বলে অভিযোগ। ওই ঘটনায় মূল অভিযুক্ত বসির-সহ পাঁচ জন ভারত-নেপাল সীমান্ত থেকে গ্রেফতার।

আব্দুল বারিক খুনে ধৃত আব্দুল বসির।

আব্দুল বারিক খুনে ধৃত আব্দুল বসির। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
মালদহ শেষ আপডেট: ২৫ মে ২০২২ ১৫:৩২
Share: Save:

গোষ্ঠীদ্বন্দ্বের জেরে তৃণমূলের এক কর্মীকে খুন করে পুকুরে দেহ পুঁতে রাখার অভিযোগ উঠল মালদহের হরিশ্চন্দ্রপুর থানার কাতলামারি এলাকায়। ১০ দিন আগে নিখোঁজ হয়েছিলেন কাতলামারির তৃণমূলকর্মী আব্দুল বারিক। বুধবার তাঁর দেহ উদ্ধার হয়েছে। পাশাপাশি, ওই খুনের ঘটনায় অভিযুক্ত সন্দেহে পুলিশ আব্দুল বসির-সহ পাঁচ তৃণমূল নেতাকে গ্রেফতার করেছে।গত ১৪ মে বারিককে অপহরণ করা হয়েছিল বলে অভিযোগ করে তাঁর পরিবার। ওই ঘটনায় মূল অভিযুক্ত বসির-সহ পাঁচ জনকে মঙ্গলবার ভারত-নেপাল সীমান্ত থেকে গ্রেফতার করে হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ। তাদের জেরা করে অপহৃত ওই তৃণমূলকর্মীর সন্ধান মেলে। তদন্তকারীরা জানতে পারেন, বারিককে গলা কেটে খুন করে তাঁর বাড়ি থেকে ৫০০ মিটার দূরে একটি জলাশয়ে দেহ পুঁতে দেওয়া হয়। পুলিশ জানতে পেরেছে, এলাকা দখল নিয়ে বসির এবং উনসা হক গোষ্ঠীর মধ্যে দীর্ঘ দিন ধরেই বিবাদ চলছিল। তার জেরেই এই ঘটনা ঘটেছে বলে প্রাথমিক ভাবে অনুমান তদন্তকারীদের। নিহত তৃণমূলকর্মী উনসার ভাইপো বলে জানতে পেরেছে পুলিশ।

মালদহের পুলিশ সুপার প্রদীপকুমার যাদব জানিয়েছেন, এই ঘটনায় এক মহিলার যোগ থাকতে পারে বলে মনে করছেন তাঁরা। তিনি বলেন, ‘‘আমরা পাঁচ জনকে গ্রেফতার করেছি। ওই কাণ্ডে এক মহিলার যোগসাজশও রয়েছে। তারও খোঁজও করা হচ্ছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder TMC Malda
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE