Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Malda

নাবালিকাকে অপহরণ করে ধর্ষণ! মালদহে ‘পলাতক’ অভিযুক্তদের বিরুদ্ধে উঠল বোমা মারার অভিযোগও

রবিবার গভীর রাতে মালদহের মানিকচলের ভুতনী থানা এলাকার এই ঘটনায় পুলিশের বিরুদ্ধে কর্তব্যে গাফিলতির অভিযোগ তুলছে নাবালিকার পরিবার।

গত বছর মাধ্যমিক ছাত্রীকে অপহরণ করে ধর্ষণের অভিযোগ ওঠে এলাকারই কয়েক জনের বিরুদ্ধে। প্রতীকী চিত্র।

গত বছর মাধ্যমিক ছাত্রীকে অপহরণ করে ধর্ষণের অভিযোগ ওঠে এলাকারই কয়েক জনের বিরুদ্ধে। প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
মালদহ শেষ আপডেট: ২৭ মার্চ ২০২৩ ১৫:৩১
Share: Save:

গত বছর মাধ্যমিক ছাত্রীকে অপহরণ করে ধর্ষণের অভিযোগ ওঠে এলাকারই কয়েক জনের বিরুদ্ধে। পড়ুয়ার পরিবারের দাবি, থানায় লিখিত অভিযোগ দায়ের হওয়া সত্ত্বেও অভিযুক্তেরা এখনও অধরা। এর মধ্যে মেয়েটির পরিবারকে প্রাণে মারার হুমকিও দেওয়ার অভিযোগও উঠেছে অভিযুক্তদের বিরুদ্ধে। এ বার বাড়িতে বোমা মেরে খুনের চেষ্টারও অভিযোগ উঠল।

রবিবার গভীর রাতে মালদহের মানিকচলের ভুতনী থানা এলাকার এই ঘটনায় পুলিশের বিরুদ্ধে কর্তব্যে গাফিলতির অভিযোগ তুলছে নাবালিকার পরিবার। এই ঘটনার প্রেক্ষিতে জেলার পুলিশ সুপার প্রদীপকুমার যাদব বলেন, ‘‘অভিযুক্তেরা পলাতক। তাঁদের খোঁজ চলছে। পুলিশকে কড়া পদক্ষেপ করতে বলা হয়েছে।’’

স্থানীয় সূত্রে খবর, গত বছর সেপ্টেম্বর মাসে মাধ্যমিক ছাত্রীকে তার বাড়ি থেকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ ওঠে এলাকারই বাসিন্দা দীপক মণ্ডল ও তাঁর দলবলের বিরুদ্ধে। পরিবারের অভিযোগ, মেয়ের উপর দু’দিন ধরে নির্যাতন চলেছে। দু’দিন পর তাকে বাড়ির সামনে ফেলে রেখে গিয়েছেন অপহরণকারীরা। এই ঘটনার পরেই থানায় অপহরণ ও ধর্ষণের অভিযোগ দায়ের করে পরিবার। তাদের আরও দাবি, অভিযোগ দায়ের করার পরেও অভিযুক্তদের বিরুদ্ধে পুলিশ কোনও পদক্ষেপ করেনি। উল্টে অভিযুক্তেরা অভিযোগ তুলে নেওয়ার জন্য ক্রমাগত চাপ দিচ্ছেন। প্রাণে মেরে ফেলার হুমকিও দেওয়া হয়েছে। এ বার প্রাণে মারার চেষ্টাও হল!

নাবালিকার পরিবারের অভিযোগ, রবিবার রাতে তাদের বাড়িতে বোমা ছোড়া হয়। গুলিও চলেছে। পরিবারের এক সদস্য বলেন, ‘‘থানায় হুমকির অভিযোগও দায়ের করা হয়েছে। কিন্তু পুলিশ কিচ্ছু করেনি। চুপচাপ বসে থেকেছে। অভিযুক্তেরা এখনও অধরা। পুলিশ কিছু করেনি বলেই আজ ওরা এত সাহস পাচ্ছে! আমাদের ওদের শাস্তি চাই।’’

স্থানীয় সূত্রে দাবি, অভিযুক্তদের বিরুদ্ধে কয়েক বছর আগে সেচ দফতরের আধিকারিকদের উপর বোমার মারারও অভিযোগ উঠেছিল। সেই ঘটনায় সেচ দফতরের কয়েক জন জখম হয়েছিলেন বলে দাবি এলাকাবাসীদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Malda
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE