Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Murder

বাড়ি থেকে ডেকে গণধর্ষণ তরুণীকে

তরুণীর অভিযোগ, প্রেমিক ও তার এক সঙ্গী তাকে জোর করে ধর্ষণ করে।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা 
চাঁচল শেষ আপডেট: ১৩ জুন ২০২১ ০৫:৫৮
Share: Save:

বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে এক তরুণীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে তার প্রেমিক ও চার সঙ্গীর বিরুদ্ধে। মালদহের চাঁচলে বৃহস্পতিবার রাতে ঘটনাটি ঘটে। শুক্রবার বিকেলে পুলিশে অভিযোগ জানান তরুণীর পরিবার। অভিযোগ পেয়ে প্রেমিক ও তার দুই সঙ্গীকে পুলিশ গ্রেফতার করেছে। শনিবার ধৃত তিন জনকে চাঁচল মহকুমা আদালতে তোলা হয়। জিজ্ঞাসাবাদের জন্য তাদের পাঁচ দিনের জন্য নিজেদের হেফাজতে নেয় পুলিশ। তরুণীর ডাক্তারী পরীক্ষা করানো হয়েছে। বাকি দুই অভিযুক্তের খোঁজে তল্লাশি চলছে বলে পুলিশ জানিয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে ওই তরুণীর বাবা নেই। চার বোনের মধ্যে সে সবার ছোট। স্থানীয় স্কুলে দশম শ্রেণিতে পড়ে। মাস ছয়েক আগে সামসি লাগোয়া দামাইপুরের এক যুবকের সঙ্গে তার পরিচয় হয়। তারপর তাদের মধ্যে সম্পর্ক গড়ে ওঠে বলে তরুণীর দাবি। বৃহস্পতিবার ওই যুবক ঘুরতে নিয়ে যাওয়ার কথা বলে ফোন করে। কবে বিয়ে করবে তা নিয়ে কথা বলতে চায়। তারপর যুবকের বাইকে চেপে তারা দু’জনে বের হয়। কিছুক্ষণ ঘোরাঘুরির পর তাকে একটি ইটভাটার কাছে নিয়ে যাওয়া হয়।

তরুণীর অভিযোগ, সেখানে প্রেমিক ও তার এক সঙ্গী তাকে জোর করে ধর্ষণ করে। কিছুক্ষণ পরে সেখানে হাজির হয় প্রেমিকের পরিচিত আরও তিন যুবক। তারা তরুণীকে সেখান থেকে কিছুটা দূরে তুলে নিয়ে গিয়ে ফের ধর্ষণ করে বলে অভিযোগ। তরুণী অসুস্থ হয়ে পড়লে তাকে ফেলে পালিয়ে যায় তারা। পরে তরুণীর চিৎকারে স্থানীয় বাসিন্দারা এসে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

তরুণীর মা এ দিন বলেন, ‘‘পুলিশকে সব জানানো হয়েছে। অভিযুক্তদের কঠোর শাস্তি চাই।’’ চাঁচলের আইসি সুকুমার ঘোষ বলেন, ‘‘ধৃত তিন জনকে জেরা করে শীঘ্রই বাকি দু’জনকে গ্রেফতারকরা হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Rape case
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE