Advertisement
২০ এপ্রিল ২০২৪
Dhupguri

Dog: কুকুরকে ধর্ষণ ধূপগুড়ির ডাকবাংলো চত্বরে! ধরে পুলিশের হাতে তুলে দিলেন স্থানীয় বাসিন্দারা

জলপাইগুড়ি জেলা পরিষদের ধূপগুড়ি ডাকবাংলোর পিছনে একটি ঝোপের মধ্যে একটি কুকুরকে ধর্ষণ করতে দেখেন সরকারি বাংলোর পিছনপাড়ার এক বাসিন্দা।

স্থানীয় বাসিনদাদের হাতে ধরা পড়েছেন অভিযুক্ত যুবক।

স্থানীয় বাসিনদাদের হাতে ধরা পড়েছেন অভিযুক্ত যুবক। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ধূপগুড়ি শেষ আপডেট: ০৯ এপ্রিল ২০২২ ১৮:১৭
Share: Save:

‘রোগমুক্ত’ হতে কুকুরকে ধর্ষণের অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। অভিযুক্তকে হাতেনাতে ধরে স্থানীয় বাসিন্দারা তুলে দিলেন পুলিশের হাতে। শনিবার এই ঘটনা ঘটেছে জলপাইগুড়ির ধূপগুড়িতে। সরকারি ইনস্পেকশন বাংলো চত্বরে এমন ঘটনা ঘটায় শোরগোল পড়ে গিয়েছে শহরে।
স্থানীয় বাসিন্দাদের একাংশের দাবি, শনিবার বিকেল চারটে নাগাদ তাঁরা দেখতে পান ডাকবাংলোর পিছনে একটি ঝোপের মধ্যে একটি কুকুরকে ধর্ষণ করছে স্থানীয় এক যুবক। তাঁরা ওই যুবককে পাকড়াও করেন। খবর দেওয়া হয় ধূপগুড়ি থানার পুলিশকে। পুলিশ এসে ওই যুবককে থানায় নিয়ে যায়। অভিযুক্তের নাম শ্যামল দাম বলে জানা গিয়েছে।

ওই ঘটনায় স্থানীয় পশুপ্রেমী সংস্থার তরফে ধূপগুড়ি থানায় লিখিত অভিযোগ দায়ের করা হবে বলে জানা গিয়েছে। ধৃত শ্যামলের দাবি, তার শারীরিক সমস্যা রয়েছে। রোগমুক্ত হতে কবিরাজ তাকে কুকুরকে ধর্ষণের নিদান দিয়েছেন বলেও জানিয়েছেন শ্যামল।

এর আগে ধূপগুড়ির সরকারি ডাকবাংলো চত্বরে অসামাজিক কার্যকলাপ চলার অভিযোগ উঠেছে। সরকারি বাংলো হলেও সেখানে নেই কোনও নৈশপ্রহরী। সব সময় খোলা থাকে ওই বাংলোর প্রবেশদ্বার। যার ফলে বহিরাগতরা অবাধে সরকারি বাংলোর ভিতরে যাতায়াত করে বলে অভিযোগ স্থানীয় বাসিন্দাদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dhupguri Dog rape
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE