Advertisement
০২ মে ২০২৪
Accident In Sikkim

মেলায় ঢুকে পড়ল দুধের ট্যাঙ্কার! নিয়ন্ত্রণ হারানো গাড়ির চাকায় পিষ্ট বহু, সিকিমে হতাহত শতাধিক

শনিবার সন্ধ্যা সাড়ে ৭টা থেকে ৮টার মধ্যে দুর্ঘটনাটি ঘটে বলে জানা গিয়েছে। সূত্রের খবর, সিকিমের রানিপুলের কাছে একটি মাঠে মেলা চলছিল। আচমকা সেখানেই নিয়ন্ত্রণ হারিয়ে ঢুকে পড়ে একটি দুধের ট্যাঙ্কার।

An image of the accident

মেলায় নিয়ন্ত্রণ হারিয়ে ঢুকে পড়ে একটি দুধের ট্যাঙ্কার। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
শিলিগুড়ি শেষ আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০২৪ ০০:৩৪
Share: Save:

সিকিমে পথ দুর্ঘটনা। ভিড়ে ঠাঁসা মেলায় নিয়ন্ত্রণ হারিয়ে ঢুকে পড়ল একটি দুধের ট্যাঙ্কার। ট্যাঙ্কারের চাকায় পিষ্ট হয়েছেন বহু মানুষ। সূত্রের খবর, ইতিমধ্যেই মৃত্যু হয়েছে অন্তত তিন জনের। আহত শতাধিক। তার মধ্যে ২০ জনের অবস্থা আশঙ্কাজনক।

শনিবার সন্ধ্যা সাড়ে ৭টা থেকে ৮টার মধ্যে দুর্ঘটনাটি ঘটে বলে জানা গিয়েছে। সূত্রের খবর, সিকিমের রানিপুলের কাছে একটি মাঠে মেলা চলছিল। আচমকা সেখানেই নিয়ন্ত্রণ হারিয়ে ঢুকে পড়ে একটি দুধের ট্যাঙ্কার। ট্যাঙ্কারটি শিলিগুড়ির দিকে যাচ্ছিল। প্রত্যক্ষদর্শীদের দাবি, ট্যাঙ্কারটি প্রথমে মেলার মাঠের পাশে দাঁড়িয়ে থাকা তিনটি গাড়িকে ধাক্কা মেরে সোজা মেলার মাঠে ঢুকে পড়ে। আচমকা তীব্র বেগে ট্যাঙ্কার ঢুকে পড়ায় হতচকিত হয়ে যান মেলায় উপস্থিত মানুষজন। কিছু বুঝে ওঠার আগেই ট্যাঙ্কারের চাকায় পিষ্ট হন বহু মানুষ। হুড়োহুড়ি পড়ে যায় পুরো মেলা চত্বরে।

ভিড়ে ঠাঁসা মেলায় নিয়ন্ত্রণ হারিয়ে ঢুকে পড়ে একটি দুধের ট্যাঙ্কার।

ভিড়ে ঠাঁসা মেলায় নিয়ন্ত্রণ হারিয়ে ঢুকে পড়ে একটি দুধের ট্যাঙ্কার। —নিজস্ব চিত্র।

প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, আহত হয়েছেন শতাধিক মানুষ। ইতিমধ্যেই তিন জনের মৃত্যু হয়েছে। আহতদের মধ্যে ২০ জনের অবস্থা আশঙ্কাজনক। আহতদের মণিপাল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এই ঘটনায় এলাকায় উত্তেজনা তৈরি হয়। ঘটনাস্থলে পৌঁছয় সিকিম পুলিশ। এই প্রতিবেদন লেখা পর্যন্ত সিকিম সরকারের পক্ষ থেকে সরকারি ভাবে কোনও বিবৃতি পাওয়া যায়নি।

ট্যাঙ্কারটি কী ভাবে নিয়ন্ত্রণ হারাল তা এখনও জানা যায়নি। যান্ত্রিক ত্রুটি না চালকের গাফিলতি, তা তদন্ত করে দেখছে পুলিশ। পরিস্থিতি যা, তাতে মৃতের সংখ্য়া আরও বাড়তে পারে বলে আশঙ্কা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident Death sikkim
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE