Advertisement
০১ মে ২০২৪
TMC

TMC: প্রয়াত হলেন কোচবিহার জেলা তৃণমূলের নেতা অসীম নন্দী

মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুগামী অসীম তৃণমূল প্রতিষ্ঠার সময় থেকেই দলের সঙ্গে যুক্ত ছিলেন।

প্রয়াত নেতা অসীম নন্দী।

প্রয়াত নেতা অসীম নন্দী। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কোচবিহার শেষ আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০২১ ১৭:৫০
Share: Save:

প্রয়াত হলেন দিনহাটার বর্ষীয়ান তৃণমূল নেতা অসীম নন্দী (৬৭)। পরিবার সূত্রের খবর, বেশ কিছুদিন ধরে তিনি অসুস্থ ছিলেন। সেই অবস্থাতেই কয়েক দিন আগে তিনি কলকাতায় গিয়েছিলেন। সেখানে তিনি আরও অসুস্থ হয়ে পড়েন।

কোচবিহারে ফিরে আসার পরে শুক্রবার স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে তাঁকে ভর্তি করানো হয়। কিন্তু চিকিৎসকদের চেষ্টা ব্যর্থ করে শনিবার সকাল ১১ টা নাগাদ তাঁর মৃত্যু হয়। হাসপাতাল সূত্রের খবর, ‘মাল্টি অর্গান ফেলিওর’-এর কারণেই মৃত্যু।

মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুগামী অসীম তৃণমূল প্রতিষ্ঠার সময় থেকেই দলের সঙ্গে যুক্ত ছিলেন। দীর্ঘকাল দিনহাটা শহর ব্লক তৃণমূলের সভাপতির দায়িত্ব পালন করেছেন। অসীমের মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে গোটা জেলায়। রাজ্যের প্রাক্তন মন্ত্রী তথা উত্তরবঙ্গ উন্নয়ন পর্ষদের চেয়ারম্যান রবীন্দ্রনাথ ঘোষ বলেন, ‘‘জন্মলগ্ন থেকেই অসীম নন্দী তৃণমূলের সঙ্গে যুক্ত ছিলেন। মৃত্যুর আগ পর্যন্ত তিনি তৃণমূলের দিনহাটা শহর ব্লক সভাপতির দায়িত্ব সামলেছেন।’’

তৃণমূলের জেলা সভাপতি গিরীন্দ্র নাথ বর্মন বলেন, ‘‘অসীম নন্দীর প্রয়াণে আমরা শোকাহত। তিনি তৃণমূলের দীর্ঘ দিনের লড়াকু নেতা ছিলেন। তার মৃত্যুতে দিনহাটা মহকুমায় দলের অনেক ক্ষতি হয়ে গেল।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC Cooch Behar tmc leader Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE