Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Bhushan Singh

TMC: বিজেপি-র পর সমাজসেবাতেও মোহভঙ্গ, তৃণমূলে ফিরতে চেয়ে মমতাকে চিঠি ভূষণের

ভূষণকে দলে ফেরানোয় আপত্তি কোচবিহারের তৃণমূল সভাপতি পার্থপ্রতিমের। তাঁর মতে, এতে দলের কোনও লাভ তো হবেই না। উল্টে ক্ষতি হয়ে যাবে।

ভোটের আগে, গত ৩ এপ্রিল ভূষণ সিংহের বিজেপি-তে যোগদানের ছবি।

ভোটের আগে, গত ৩ এপ্রিল ভূষণ সিংহের বিজেপি-তে যোগদানের ছবি। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কোচবিহার শেষ আপডেট: ১৫ জুলাই ২০২১ ০১:৫৯
Share: Save:

বিধানসভা নির্বাচনের আগে তৃণমূল ছেড়ে বিজেপি-তে যোগ দেওয়ার পর ফের তৃণমূলে ফিরতে চাইছেন কোচবিহার পুরসভার প্রাক্তন চেয়ারম্যান ভূষণ সিংহ। ইতিমধ্যেই তৃণমূলে যোগ দিতে চেয়ে দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে চিঠি পাঠিয়েছেন তিনি। কিন্তু তাঁর তৃণমূলে ফেরার বিষয়ে আপত্তি জানিয়েছেন দলের জেলা সভাপতি পার্থপ্রতিম রায়।

বিধানসভা নির্বাচনের আগের দিনহাটায় শুভেন্দু অধিকারীর জনসভায় বিজেপি-তে যোগদান করেন ভূষণ। কিন্তু ফল ঘোষণার পর সাংবাদিক বৈঠক করে ঘোষণা করেন, তিনি বিজেপি ছাড়ছেন এবং আপাতত কোনও রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত হচ্ছেন না। বরং সমাজসেবামূলক কাজে ব্যস্ত রাখবেন নিজেকে।

কিন্তু এর কিছু দিনের মধ্যেই মমতাকে চিঠি লেখেন ভূষণ। দলে ফেরত নেওয়ার জন্য আবেদন জানান। তিনি বলেন, ‘‘তৃণমূলে ফেরার জন্য দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে চিঠি লিখে আবেদন জানিয়েছি। নেত্রী দলে ফেরালে পুনরায় তৃণমূলের হয়ে কাজ করতে চাই।’’

যদিও ভূষণকে দলে ফেরত নেওয়া হোক, এমনটা চান না পার্থপ্রতিম। তিনি বলেন, ‘‘বিধানসভা নির্বাচনের আগে অনেক তৃণমূল নেতা ভেবেছিলেন, বিজেপিই ক্ষমতায় আসছে। তাই তৃণমূল ছেড়ে বিজেপি-তে যোগদান করেন। বিজেপি হেরে যাওয়ায় এখন আবার তৃণমূলের ফিরতে চাইছেন। এঁদের ফেরালে লাভের থেকে দলের ক্ষতিই বেশি হবে। তবে দলনেত্রীই চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE