Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৭ ডিসেম্বর ২০২১ ই-পেপার

BJP: ফের বিক্ষোভের মুখে অশোক

নিজস্ব সংবাদদাতা
দিনহাটা ২০ অক্টোবর ২০২১ ০৯:০৮
ক্ষুব্ধ: বিক্ষোভের মুখে অশোক মণ্ডল।

ক্ষুব্ধ: বিক্ষোভের মুখে অশোক মণ্ডল।
নিজস্ব চিত্র।

উপ নির্বাচনের প্রচারে বেরিয়ে ফের তৃণমূল কর্মীদের বিক্ষোভের মুখে পড়লেন বিজেপি প্রার্থী অশোক মণ্ডল। মঙ্গলবার দিনহাটা দুই ব্লকের নয়ারহাট বাজারে নির্বাচনী প্রচার শুরু করেন তিনি। সঙ্গে ছিলেন দলের নাটাবাড়ি বিধানসভা কেন্দ্রের বিধায়ক মিহির গোস্বামী। অভিযোগ, এলাকায় দোকানে দোকানে প্রচার চলাকালীন তাঁকে ঘিরে ‘গো-ব্যাক’ ও জয় বাংলা শ্লোগান দিতে থাকেন তৃণমূল কর্মী-সমর্থকেরা। তবে তা সত্ত্বেও অশোক মণ্ডল প্রচার চালান বলে খবর।

অভিযোগ, এ দিন অশোক মণ্ডল প্রচার শুরু করতেই তৃণমূলের স্থানীয় নেতা ডেভিড আক্তারের নেতৃত্বে দলের কর্মী-সমর্থকেরা তাঁদের পিছন পিছন দলীয় পতাকা নিয়ে শ্লোগান দিতে থাকেন। সোমবারও দিনহাটা বামনহাটে ভোট প্রচারে গেলে একই ভাবে বিক্ষোভের মুখে পড়েন বিজেপি প্রার্থী। ফের এ দিন নয়ারহাটে বিক্ষোভ ঘিরে রাজনৈতিক মহলে চর্চা শুরু হয়।

অশোকের অভিযোগ, নয়ারহাট বাজার সংলগ্ন এলাকায় নির্বাচনী প্রচারে এলে তৃণমূল কর্মী সমর্থকেরা বাধা দেন। তিনি বলেন, ‘‘তৃণমূল দলটির কোনও রকম শিষ্টাচার নেই।’’

Advertisement

এ দিকে, স্থানীয় তৃণমূল নেতা ডেভিড আক্তার জানান, ছ’মাস আগে বিধানসভা নির্বাচনে দিনহাটা কেন্দ্রে জয়ী হন বিজেপি প্রার্থী নিশীথ প্রামানিক। ফল প্রকাশের সাত দিনের মাথায় তিনি পদত্যাগ করায় এলাকা বিধায়কহীন। মানুষ ক্ষুব্ধ হয়ে এ দিন সেখানে বিক্ষোভ দেখান। তিনি জানান, বিজেপি প্রার্থী অশোক মণ্ডল এই এলাকায় এসে উস্কানিমূলক মন্তব্য করার সাধারণ মানুষ ক্ষুব্ধ।

প্রচারে গিয়ে বিক্ষোভের পর বিধায়ক মিহির গোস্বামী ও অশোক মণ্ডল জানান, যাঁরা ফরওয়ার্ড ব্লকে থাকাকালীন অত্যাচার করেছেন, তাঁরাই তৃণমূলের লোকদের উপর অত্যাচার করছে। এর প্রতিবাদে এই ভোট হবে। উদয়নের অস্ত হবেই।

তৃণমূলের দিনহাটা দুই ব্লক সভাপতি বিষ্ণুকুমার সরকার বলেন, ‘‘ভোটে জিতে বিধায়ক পদত্যাগ করেছেন। উপনির্বাচনে ভোট চাইতে যাওয়ায় মানুষ ক্ষুব্ধ হয়ে উঠেছে। এই ঘটনার সঙ্গে তৃণমূলের সম্পর্ক নেই।’’

আরও পড়ুন

Advertisement