Advertisement
২৪ এপ্রিল ২০২৪
TMC

TMC and BJP: তৃণমূলের অনুষ্ঠানে বরণ করে নেওয়া হল বিজেপি-র প্রধানকে, বিরল ছবি দেখা গেল গয়েরকাটায়

তৃণমূল শিবির সূত্রে অবশ্য খবর, বিজেপি-র বিনোদ অনেক দিন আগেই তৃণমূলে যোগ দিয়েছেন।

তৃণমূলের প্রতীক দেওয়া উত্তরীয় পরে বিজেপি-র প্রধান বিনোদ ওঁরাও।

তৃণমূলের প্রতীক দেওয়া উত্তরীয় পরে বিজেপি-র প্রধান বিনোদ ওঁরাও। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
বানারহাট শেষ আপডেট: ২১ জানুয়ারি ২০২২ ২১:৩৩
Share: Save:

তৃণমূলের সংবর্ধনা জ্ঞাপন অনুষ্ঠানে উপস্থিত বিজেপি-র প্রধান। তাঁর গলায় উত্তরীয় পরিয়ে বরণ করে নিলেন জোড়াফুল শিবিরের নেতানেত্রীরা। বিরল এই দৃশ্য দেখা গেল জলপাইগুড়ির বানারহাট ব্লকের সাঁকোয়াঝোরা এক নম্বর গ্রাম পঞ্চায়েতের গয়েরকাটায়। আর এই ঘটনা ঘিরেই বিতর্ক দানা বেঁধেছে।
শুক্রবার নব গঠিত বানারহাট ব্লকের পঞ্চায়েত সমিতির সভাপতি সীমা চৌধুরীকে সংবর্ধনা দিতে একটি অনুষ্ঠানের আয়োজন করেন সাঁকোয়াঝোরা এক নম্বর গ্রাম পঞ্চায়েতের তৃণমূল নেতৃত্ব। তাতে উপস্থিত ছিলেন, বিজেপি-র প্রধান বিনোদ ওঁরাও। পঞ্চায়েত সমিতির সভাপতির সঙ্গেই বিজেপি-র প্রধানকেও দলীয় প্রতীক সম্বলিত উত্তরীয় পরিয়ে বরণ করে নেন অনুষ্ঠানের হোতারা।

তৃণমূল শিবির সূত্রে অবশ্য খবর, বিজেপি-র বিনোদ অনেক দিন আগেই তৃণমূলে যোগ দিয়েছেন। জোড়াফুল শিবিরের একাংশের দাবি, আইনি জটিলতার কারণেই তা এত দিন প্রকাশ্যে আনা হয়নি। যদিও দলবদলের বিষয়টি অস্বীকার করেছেন বিনোদ। তবে তৃণমূলের তৃণমূলের অনুষ্ঠানে কেন উপস্থিত? তা নিয়ে কোনও মন্তব্য করেননি তিনি।

এ নিয়ে বিজেপি-র ধূপগুড়ি উত্তর-পূর্ব মণ্ডল সভাপতি বিশ্বনাথ রায় বলেন, ‘‘প্রধান বিজেপি-র টিকিটে নির্বাচিত হলেও, বোর্ড গঠনের সময় তৃণমূলকে সমর্থন করেন। আমরা তাঁকে বহিস্কার করিনি। কারণ যিনি বেইমানি করে চলে গিয়েছেন তাঁকে আর কী বহিষ্কার করব? তবে উনি আজ প্রকাশ্যে তৃণমূলের সভায় যোগ দিয়েছেন। তাই আমরা দ্রুত আলোচনা করে স্থির করব ওঁর বিরুদ্ধে কী পদক্ষেপ করা যায়।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC BJP Panchayet
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE