Advertisement
০৬ মে ২০২৪
Abhishek Banerjee

বার বার জেলায় অভিষেক, কটাক্ষ গেরুয়া শিবিরের

বিজেপির কটাক্ষ, দলের সংগঠন বলতে কিছু নেই বুঝে এবং আদিবাসী ভোটকে তৃণমূলের দিকে টানার আকাঙ্ক্ষায় বার বার জেলায় আসছেন অভিষেক।

Abhishek Banerjee.

তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
আলিপুরদুয়ার শেষ আপডেট: ০১ জুলাই ২০২৩ ০৬:৩৭
Share: Save:

গত মে মাসে নব জোয়ার কর্মসূচিতে এসেছিলেন বারবিশা, মাদারিহাট-সহ জেলার একাধিক ব্লকে। তারও আগে এপ্রিলে বাবুরহাটের একটি জনসভায়। আর আজ, অর্থাৎ শনিবার ফের আসছেন ফালাকাটায়। অল্প ব্যবধানে পর-পর তিন বার আলিপুদুয়ার সফরে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। বিজেপির কটাক্ষ, দলের সংগঠন বলতে কিছু নেই বুঝে এবং আদিবাসী ভোটকে তৃণমূলের দিকে টানার আকাঙ্ক্ষায় বার বার জেলায় আসছেন অভিষেক। তৃণমূলের পাল্টা, দলের অস্তিত্ব সঙ্কটে পড়ায় বিজেপি নেতারা এখন পথে হাঁটছেন।

তৃণমূল সূত্রে খবর, শনিবার ফালাকাটায় পঞ্চায়েত নির্বাচন নিয়ে একটি জনসভায় যোগ দেবেন অভিষেক। তৃণমূল নেতাদের একাংশের দাবি, গত লোকসভা এবং বিধানসভা নির্বাচনে আলিপুরদুয়ার জেলায় হারের মুখ দেখতে হয়েছে শাসক দলকে। এই পরিস্থিতিতে জেলায় তৃণমূল কর্মীদের উজ্জীবিত করতে বার বার জেলা সফরে আসছেন তৃণমূল সাংসদ। তবে বিজেপির কটাক্ষ, আলিপুরদুয়ারের মানুষ তৃণমূলের থেকে মুখ ফিরিয়ে নিয়েছেন। শুধু অভিষেক নন, মমতা বন্দ্যোপাধ্যায় এলেও শাসক দলের কোনও লাভ হবে না। আলিপুরদুয়ার জেলা বিজেপির সাধারণ সম্পাদক মিঠু দাস বলেন, ‘‘আলিপুরদুয়ার জেলার মানুষ গত লোকসভা এবং বিধানসভা নির্বাচনে বিজেপিকে আশীর্বাদ করেছেন। আদিবাসী ভোট টানতে চেয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায় যত বারই আলিপুরদুয়ারে আসুন, শাসক দলের লাভ হবে না। কারণ, ওদের কোনও সংগঠন নেই জেলায়।’’ আলিপুরদুয়ার জেলা তৃণমূল সাধারণ সম্পাদক ভাস্কর মজুমদারের মন্তব্য, ‘‘বিজেপির এই অতি-আত্মবিশ্বাসের জবাব পঞ্চায়েত নির্বাচন এবং লোকসভা নির্বাচনে মানুষ ভোট-বাক্সে দেবেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Abhishek Banerjee BJP Alipurduar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE