Advertisement
২২ জুন ২০২৪
Cooch Behar

কর্মীদের বার করে দিয়ে পঞ্চায়েত অফিসে তালা ঝুলিয়ে দেওয়ার অভিযোগ! তুলকালাম তুফানগঞ্জে

বিজেপির অভিযোগ, তৃণমূলের হামলায় গুরুতর আহত হয়েছেন তাদের এক কর্মী। তিনি তুফানগঞ্জ মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন।

Flag

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
তুফানগঞ্জ শেষ আপডেট: ১১ জুন ২০২৪ ১৮:১৩
Share: Save:

পঞ্চায়েত অফিসে ঢুকে কর্মীদের বাইরে বার করে দিয়ে তালা লাগিয়ে দেওয়া হল। তার পর মূল দরজার সামনে লাগিয়ে দেওয়া হল তৃণমূলের ঝাণ্ডা। সেই সঙ্গে বিজেপি কর্মীদের মারধরের ঘটনায় উত্তেজনা কোচবিহারের তুফানগঞ্জ-১ ব্লকের অন্দরানফুলবাড়ি-১ গ্রাম পঞ্চায়েতে। বিজেপির অভিযোগ, তৃণমূলের হামলায় গুরুতর আহত হয়েছেন তাদের এক কর্মী। তিনি তুফানগঞ্জ মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন।

এই ঘটনা নিয়ে তুফানগঞ্জ-১ ব্লকের বিজেপির ব্লক সভাপতি যুগল কিশোর দাস বলেন, ‘‘আলিপুরদুয়ার লোকসভা কেন্দ্রে বিজেপি জয় লাভ করেছে। কোচবিহারে তৃণমূল। তার পরে তৃণমূল বিজেপির দখলে থাকা গ্রাম পঞ্চায়েত অফিসে ঢুকে কর্মীদের বার করে দিয়ে তালা ঝুলিয়ে দিয়েছে। গেটে তৃণমূলের দলীয় পতাকা লাগিয়ে দেয়। এটা সম্পূর্ণ বেআইনি কাজ। শুধু তৃণমূলের ঝাণ্ডা লাগিয়ে দিলেই তো গ্রাম পঞ্চায়েত দখল করা যায় না। তাহলে তো বিডিও অফিসে তালা ঝুলিয়ে দিয়ে ঝাণ্ডা লাগিয়ে সেটাও দখল করতে পারত।’’ তাঁর আরও অভিযোগ, তৃণমূলের লোকজন এলাকার বিজেপি কর্মীদের আক্রমণ করেছেন। এক জনের বাইক ভাঙচুর করে মারধর করা হয়। বর্তমানে ওই ব্যক্তি তুফানগঞ্জ মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন।

যদিও এই অভিযোগ উড়িয়ে দিয়েছে তৃণমূল। অন্দরান ফুলবাড়ি-১ গ্রাম পঞ্চায়েতের তৃণমূল অঞ্চল সভাপতি রাজকান্ত বর্মণ বলেন, ‘‘বিজেপির দখলে থাকা ওই গ্রাম পঞ্চায়েতে এলাকার সাধারণ মানুষ কোনও পরিষেবা পাচ্ছে না। তাই সাধারণ মানুষ গ্রাম পঞ্চায়েতে তালা ঝুলিয়ে দিয়েছে। আর বিজেপি কর্মীকে মারধরের অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

tmc bjp clash tufanganj
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE