Advertisement
২৭ এপ্রিল ২০২৪
boat sink

Cooch Behar: মেখলিগঞ্জে ১৭ যাত্রী নিয়ে মাঝ তিস্তায় ডুবল নৌকা! নিখোঁজ এক

নিখোঁজ ব্যক্তি ওই নৌকারই মাঝি বলে জানা গিয়েছে। নাম গদাধর মণ্ডল। অতিরিক্ত ভারবহনের ফলেই এই দুর্ঘটনা বলে অনুমান প্রশাসনের।

উদ্ধার হওয়া যাত্রী।

উদ্ধার হওয়া যাত্রী। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
মেখলিগঞ্জ শেষ আপডেট: ২৪ জুন ২০২২ ১১:৩৯
Share: Save:

উত্তরবঙ্গে বন্যা পরিস্থিতির মধ্যেই তিস্তা নদীতে ভয়াবহ দুর্ঘটনা। কোচবিহারের মেখলিগঞ্জের নিজতরফ এলাকায় মাঝ তিস্তায় ১৭ জন যাত্রী-সহ ডুবল নৌকা। ১৬ জনকেই উদ্ধার করা গিয়েছে। কিন্তু এক যাত্রীর এখনও খোঁজ মেলেনি। তাঁর খোঁজে তল্লাসি চলছে।

সূত্রের খবর, বৃহস্পতিবার রাতে মেখলিগঞ্জে নিজতরফ এলাকায় ১২৩ বস্তা বাদাম-সহ তিস্তা নদীতে একটি নৌকা ডুবে যায় নৌকা। স্থানীয় সূত্রে খবর, তিস্তার পানিয়াচর এলাকা থেকে বাদাম নিয়ে নিজতরফে আসার সময় এই দুর্ঘটনা হয়। নৌকা ডুবতে দেখে উদ্ধারে ছুটে আসেন স্থানীয়রা। বৃহস্পতিবার রাত থেকেই স্থানীয় বাসিন্দা এবং মেখলিগঞ্জ থানার পুলিশের সহযোগিতায় মোট ১৬ জন যাত্রীকে জীবিত অবস্থায় উদ্ধার করা গিয়েছে। শুক্রবার সকালে বাকি নিখোঁজ এক যাত্রীর খোঁজে তল্লাশি শুরু হয়েছে।

প্রশাসন সূত্রে খবর, অতিরিক্ত ভার বহনের ফলেই এই দুর্ঘটনা হয়েছে। নিখোঁজ ব্যক্তি ওই নৌকারই মাঝি বলে জানা গিয়েছে। তাঁর নাম গদাধর মণ্ডল। ওই নৌকাডুবি থেকে রক্ষা পাওয়া এক যাত্রী সদানন্দ বিশ্বাসের কথায়, ‘‘তিস্তার পানিয়াচর থেকে বাদাম নিয়ে নিজতরফের দিকে রওনা দিই আমরা। নিজতরফে পৌঁছনোর একটু আগেই নৌকায় পিছন থেকে জল উঠতে শুরু করে। দেখতে দেখতে নৌকাটি নদীতে ডুবে যায়। প্রাণ বাঁচাতে আমরা সবাই নদীতে ঝাঁপ দিই। পরে স্থানীয় বাসিন্দা এবং প্রশাসনের লোকজন আমাদের উদ্ধার করেন।’’

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

আরও পড়ুন:

অন্য বিষয়গুলি:

boat sink Teesta River Mekhliganj
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE