Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৯ ডিসেম্বর ২০২১ ই-পেপার

পকেটে অন্য জনের আধার কার্ড, মালদহে নরসুন্দরের নলি কাটা দেহ উদ্ধারে ঘনাচ্ছে রহস্য

নিজস্ব সংবাদদাতা
মালদহ ২৬ অক্টোবর ২০২১ ১৫:২৮
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

নিখোঁজ যুবকের নলি কাটা দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল ঘটনাটি ঘটেছে মালদহের ইংরেজবাজার থানার বাগবাড়ি এলাকায়। নিহতের পকেটে মিলেছে অন্য এক ব্যক্তির আধার কার্ড। আর তা নিয়েও ঘনিয়েছে রহস্য। পুলিশ ঘটনার তদন্তে নেমেছে।

সোমবার বিকাল থেকে নিখোঁজ ছিলেন ইংরেজবাজার থানার বাগবাড়ি এলাকার বাসিন্দা জয়দেব শীল (৩৫)। তিনি পেশায় নরসুন্দর। সোমবার বিকেলে বাড়ি থেকে বার হন তিনি। তার পর থেকে তাঁর আর কোনও খোঁজ পাওয়া যাচ্ছিল না। মঙ্গলবার সকালে বাগবাড়ির বাঁধে তাঁর দেহ উদ্ধার হয়। তাঁর গলার নলি কাটা ছিল। দুই হাতের কব্জিতেও আঘাত ছিল। জয়দেবের পকেট থেকে ছোটন হালদার নামে এক ব্যক্তির আধার কার্ড মিলেছে। আর তা নিয়েই ঘনিয়েছে রহস্য। ছোটনের পরিবারের সদস্যেরা অবশ্য জানিয়েছেন, ঋণ নেওয়ার জন্য ছোটনের আধার কার্ড জয়দেবকে দেওয়া হয়েছিল।

Advertisement

জয়দেবকে কেন খুন করা হল তা নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে। তাঁর শরীরের একাধিক জায়গায় ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। তা দেখে তদন্তকারীদের অনুমান, আততায়ীর সঙ্গে জয়দেবের ধস্তাধস্তি হয়েছে। স্থানীয় বাসিন্দাদের একাংশের মতে, রাতের অন্ধকারে ওই এলাকায় দুষ্কৃতীদের আনাগোনা লেগে থাকে। বসে জুয়ার আসরও। সেখানে কোনও বচসার জেরে ওই খুন কি না তা-ও খতিয়ে দেখা হচ্ছে। তদন্তকারীদের মতে, জয়দেবকে খুন করেছেন তাঁর পরিচিত ব্যক্তি। তাঁর মোবাইল ফোনের খোঁজও চালানো হচ্ছে। তা উদ্ধার হলে খুনের সূত্র মিলবে বলে পুলিশ আধিকারিকদের ধারণা।

আরও পড়ুন

Advertisement