Advertisement
০৫ মে ২০২৪

মালদহে তৃণমূল কর্মীর ক্ষতবিক্ষত দেহ উদ্ধার, কী কারণে খুন, তদন্তে পুলিশ

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
মালদহ শেষ আপডেট: ০১ এপ্রিল ২০২৪ ২৩:৪১
Share: Save:

এক ব্যক্তির ক্ষতবিক্ষত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল মালদহ থানার ছাতিয়ানমোড়ে। প্রাতঃভ্রমণকারীরা দেহটি দেখতে পেয়ে থানায় খবর দেন। ঘটনাস্থলে পুলিশ আসে। শুরু হয় তদন্ত। পুলিশ সূত্রে খবর, মৃত ব্যক্তির নাম তাপস দাস (৩০)। তিনি ছাতিয়ানমোড় এলাকার বাসিন্দা। এলাকায় তৃণমূল কর্মী বলেই পরিচিত ছিলেন তাপস। মালদহ থানার পুলিশ দেহটি উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। প্রাথমিক অনুমান, তাপসকে খুন করা হয়েছে। কিন্তু এর নেপথ্য কারণ এখনও স্পষ্ট নয়। সঠিক তদন্তের দাবি করেছেন স্থানীয় বাসিন্দারা।

পুলিশ সূত্রে খবর, বাড়ি থেকে ৩০০ মিটার দূরে তাপসের দেহটি উদ্ধার হয়েছে। মূলত সুদের ব্যবসা করতেন তাপস। ফলে টাকা সংক্রান্ত লেনদেনের কারণে খুন হয়ে থাকতে পারেন তিনি। এই বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। দেহের ময়নাতদন্তের পরেই খুনের সময় জানা যাবে। খতিয়ে দেখা হচ্ছে এলাকার সিসিটিভি ফুটেজও।

মৃতের পরিবার সূত্রে খবর, রবিবার রাত ১২টার পর বাড়ি থেকে বেরিয়েছিলেন তাপস। তাঁকে কেউ বা কারা ডাকতে এসেছিলেন। এর পর আর তিনি বাড়ি ফেরেননি। তৃণমূল কর্মী তাপস গত পঞ্চায়েত নির্বাচনে এলাকার এক প্রতিবেশীর সঙ্গে বিবাদে জড়িয়েছিলেন। সেই ঘটনার সঙ্গে এর কোনও যোগসূত্র রয়েছে কি না, তা-ও খতিয়ে দেখা হচ্ছে বলে খবর পুলিশ সূত্রে। মালদহের পুলিশ সুপার প্রদীপকুমার যাদব জানান, ‘‘সমস্ত দিক খতিয়ে দেখা হচ্ছে। এখনই কিছু বলা যাবে না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE