Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Murder

শ্বশুরবাড়ি থেকে চলে আসায় তরুণীকে খুন? বাবা, মা, ভাইয়ের বিরুদ্ধে অভিযোগ উঠল তপনে

তপন থানার রামনগরের বাসিন্দা তানিয়া সরকার বছর তেইশের তরুণী। গত দু’দিন ধরে তাঁর কোনও খোঁজ মিলছিল না।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাদতা
তপন শেষ আপডেট: ২৮ জুলাই ২০২১ ১৯:৩৮
Share: Save:

শ্বশুরবাড়ি থেকে চলে আসায় তরুণীকে খুনের অভিযোগ উঠল বাবা, মা এবং ভাইয়ের বিরুদ্ধে। এই ঘটনা ঘটেছে দক্ষিণ দিনাজপুরের তপনে। ওই ঘটনায় তরুণীর বাবা, মা এবং দাদার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন তাঁর শ্বশুরবাড়ির লোকজন। পুলিশ তিন জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে।

দক্ষিণ দিনাজপুরের তপন থানার রামনগরের বাসিন্দা তানিয়া সরকার বছর তেইশের তরুণী। স্থানীয় বাসিন্দাদের দাবি, গত দু’দিন ধরে তাঁর কোনও খোঁজ মিলছিল না। বুধবার সকালে বাড়ির কাছে একটি পুকুরে তানিয়ার দেহ ভেসে ওঠে। ঘটনার জেরে তীব্র উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়। ক্ষোভে ফেটে পড়েন এলাকাবাসী। তাঁদের অভিযোগ, তানিয়াকে খুন করেছেন তাঁর বাবা, মা এবং দাদা।

মালদহে বিয়ে হয়েছিল তানিয়ার। তাঁর ভাসুর মহম্মদ জয়সুদ্দিনের বক্তব্য, ‘‘গত কাল থেকে তানিয়াকে পাওয়া যাচ্ছিল না। আজ সকালে ওর বাপের বাড়ি থেকে ফোন করে জানায়, তানিয়া বাড়ির সামনে একটি পুকুরে ডুবে মারা গিয়েছে। কিন্তু গ্রামের লোক জন বলছে, ওর বাবা, মা এবং ভাই সকলে মিলে ওকে মেরে পুকুরে ফেলে দিয়েছে। এর বাইরে কিছু জানি না। আমরা ওর বাবা, মা এবং ভাইয়ের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছি। আমরা চাই, ওরা শাস্তি পাক।’’

স্থানীয় বাসিন্দাদের দাবি, বছর চারেক আগে মালদহের এক পুলিশকর্মীর সঙ্গে বিয়ে হয়েছিল তানিয়ার। অনেকের ধারণা, তাঁর সঙ্গে বনিবনা না হওয়ায় ইদের সময় বাপের বাড়ি ফিরেছিলেন তিনি। তানিয়ার দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Crime
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE