Advertisement
২৪ জুন ২০২৪

স্ট্যান্ডেই বাসের ধাক্কায় মৃত্যু

বাসস্ট্যান্ডের ভিতরেই সরকারি বাসের ধাক্কায় মৃত্যু হল বেসরকারি বাসের এক চালকের। জখম হয়েছে আরও দু’জন পরিবহণকর্মী। 

বন্ধ: দুর্ঘটনার পরে মালবাজার বাসস্ট্যান্ড। নিজস্ব িচত্র

বন্ধ: দুর্ঘটনার পরে মালবাজার বাসস্ট্যান্ড। নিজস্ব িচত্র

নিজস্ব সংবাদদাতা
মালবাজার শেষ আপডেট: ০১ ডিসেম্বর ২০১৮ ০৪:০৩
Share: Save:

বাসস্ট্যান্ডের ভিতরেই সরকারি বাসের ধাক্কায় মৃত্যু হল বেসরকারি বাসের এক চালকের। জখম হয়েছে আরও দু’জন পরিবহণকর্মী।

শুক্রবার সকাল সাড়ে সাতটা নাগাদ মালবাজার বাসস্ট্যান্ডে এই দুর্ঘটনায় মারা যান পবিত্র অধিকারী (৪৮)। তাঁর বাড়ি দিনহাটা এলাকার গোসানিমারিতে। জখম হয়েছেন মহম্মদ আলম, বাবু বসু। এ দিন সকালে বাসস্ট্যান্ডে সহকর্মীদের সঙ্গে গল্প করছিলেন পবিত্রবাবু। সেই সময়েই জোড়াইগামী মালবাজার ডিপোর একটি বাসটি এসে ধাক্কা মারে। পবিত্রবাবু পড়ে গেলে বাসের চাকায় পিষ্ট হন তিনি। মহম্মদ আলম এবং বাবু বসুরা কোনও রকমে সরে এসে প্রাণে বাঁচেন। তাঁদের মালবাজার হাসপাতালে প্রাথমিক চিকিৎসা হয়।

দুর্ঘটনার পরেই বাস চালক উদিপ তামাংকে মালবাজার থানার পুলিশ গ্রেফতার করে। বাসটিকেও থানায় নিয়ে আসা হয়। ঘটনার খবর ছড়িয়ে পড়তেই চাঞ্চল্য ছড়ায় মালবাজারে। বেসরকারি বাস পরিবহণ সংস্থার পক্ষে মালবাজার বাসস্ট্যান্ডের কর্মী নির্মল দেব, বাপ্পা ঘোষেরা অভিযোগ করে বলেন, বাসস্ট্যান্ডের ভিতরে উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ নিগমের বাসগুলি বেপরোয়া ভাবে চলাচল করে। তাঁরা একাধিকবার প্রতিবাদ করলেও চালকেরা সতর্ক হননি। এ দিন সকাল থেকেই প্রতিবাদে মালবাজার বাসস্ট্যান্ডের গেট আটকে বাস বেরোনো বন্ধ করে দেওয়া হয়। তাই ডিপো থেকে নিগমের কোনও বাসই বেরোতে পারে নি। সমস্যায় পড়েন নিত্যযাত্রীরাও।

দুর্ঘটনার যাবতীয় তথ্য ঊর্ধতন মহলে জানিয়ে দেওয়া হয়েছে বলে মালবাজারের ডিপো ইনচার্জ শঙ্কর দে জানান। তিনি বলেন, “এদিন যে বাসটিতে দুর্ঘটনা ঘটেছে সেই বাসটিকে শিলিগুড়িতে মেরামতির জন্যে পাঠানো হচ্ছিল। বেরনোর মুখে এ ভাবে দুর্ঘটনা ঘটা দুর্ভাগ্যজনক।” মালবাজার পুরসভার চেয়ারম্যান স্বপন সাহাও মৃত্যুর ঘটনায় শোক প্রকাশ করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident Unruly Malbazar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE