Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Student

Missing: বাড়ির কাছেই উদ্ধার অন্তর্বাস, মিলল রক্তের দাগ! মালদহে পাঁচ দিন নিঁখোজ একাদশ শ্রেণির ছাত্রী

১৮ জুন রবিবার রাতে নিখোঁজ হন এই ছাত্রী। বুধবার সকালে ছাত্রীর বাড়ির পাশে একটি পরিত্যক্ত বাড়িতে কয়েকফোঁটা দু-এক ফোঁটা রক্তের দাগ দেখা যায়।

১৮ জুন রবিবার রাতে নিখোঁজ হন এই ছাত্রী।

১৮ জুন রবিবার রাতে নিখোঁজ হন এই ছাত্রী। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
মালদহ শেষ আপডেট: ২২ জুন ২০২২ ১৫:২২
Share: Save:

পাঁচ দিন ধরে নিখোঁজ স্থানীয় একাদশ শ্রেণির ছাত্রী। আর এই ঘটনার জেরে চাঞ্চল্য ছড়াল পুরনো মালদা থানার অন্তর্গত যাত্রাডাঙ্গা এলাকার হালনা গ্রামে। অভিযোগ পেয়ে তদন্তে নেমেছে পুলিশ। গ্রামেরই এক যুবক এই ঘটনায় জড়িত থাকতে পারেন সন্দেহে তাঁকে আটক করে ইতিমধ্যেই জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গত ১৮ জুন রবিবার রাতে নিখোঁজ হন এই ছাত্রী। বুধবার সকালে ছাত্রীর বাড়ির পাশে একটি পরিত্যক্ত বাড়িতে ফোঁটা ফোঁটা রক্তের দাগ দেখা যায়। পাশাপাশি শরীর টেনেহিঁচড়ে নিয়ে যাওয়ারও কিছু চিহ্ন দেখতে পাওয়া যায়।

স্থানীয় বাসিন্দাদের সন্দেহ হলে তাঁরা পুলিশের কাছে গিয়ে অভিযোগ জানান। ঘটনাস্থলে এসে এই পরিত্যক্ত বাড়ির চারপাশ খতিয়ে দেখতে গিয়ে পুলিশ একটি অন্তর্বাস এবং একটি ব্যাগ খুঁজে পায় বলে স্থানীয় সূত্রে জানা গিয়েছে। ব্যাগটি তল্লাশি করে একটি চিঠিও পাওয়া গিয়েছে বলে সূত্রের খবর। এরপর পরিত্যক্ত বাড়ির পিছনে একটি পুকুরেও তল্লাশি শুরু করে পুলিশ ।

নিখোঁজ তরুণীর পরিবারের দাবি ওই ছাত্রীকে অপহরণ বা খুন করা হয়েছে। নিখোঁজ ছাত্রীর পরিবারের অভিযোগের ভিত্তিতেই এলাকার ওই যুবককে আটক করা হয়েছে ।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

Student Missing Female young guy Detained
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE