Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Mausam Noor

Mausam Noor: ইংরেজবাজার পুরসভার ডায়েরিতে নাম নেই তৃণমূল সাংসদ মৌসম নুরের! বিতর্ক তুঙ্গে

প্রতি বছর পুরসভা থেকে নতুন ডায়েরি ছাপা হয়। সেখানে মালদহ জেলার গুরুত্বপূর্ণ ব্যক্তিদের নাম এবং ফোন নম্বরের উল্লেখ থাকে।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
মালদহ শেষ আপডেট: ২০ জানুয়ারি ২০২২ ১১:৫২
Share: Save:

মালদহের ইংরেজবাজার পুরসভা প্রকাশিত নতুন বছরের ডায়েরি থেকে নাম বাদ গেল তৃণমূল সাংসদ মৌসম বেনজির নুরের। যা নিয়ে জোর চর্চা শুরু হয়েছে জেলা তৃণমূলে। প্রতি বছর পুরসভা থেকে নতুন ডায়েরি ছাপা হয়। সেখানে মালদহ জেলার গুরুত্বপূর্ণ ব্যক্তিদের নাম এবং ফোন নম্বরের উল্লেখ থাকে। জেলাশাসক থেকে জেলার পুলিশ সুপার, পুরসভার বিভিন্ন দফতরের ফোন নম্বর এবং জেলার জনপ্রতিনিধিদেরও নাম, ফোন নম্বর দেওয়া হয় এই ডায়েরিতে।

নতুন ডায়েরিতে বিজেপি এবং কংগ্রেস সাংসদদের নাম রয়েছে, কিন্তু বাদ গিয়েছে মৌসমের নাম। কেন তাঁর নাম বাদ দেওয়া হল, এ প্রসঙ্গে মৌসমের কাছে জানতে চাওয়া হলে তাঁর সাফ জবাব, “তৃণমূল পরিচালিত পুরসভা। বিজেপি সাংসদ, কংগ্রেস সংসদের নাম রয়েছে। কিন্তু আমার নাম নেই কেন, তা পুরসভার দায়িত্বপ্রাপ্ত ব্যক্তিরাই বলতে পারবেন। বিষয়টি কেন হয়েছে জানি না। প্রয়োজন মনে হয়নি, তাই হয়তো দেওয়া হয়নি।” এ সব ছোটখাটো বিষয় নিয়ে তিনি প্রতিক্রিয়া দিতে চান না বলেও জানিয়েছেন নুর।

তবে এই ঘটনা ঘিরে বিতর্ক তুঙ্গে জেলা জুড়ে। যদিও পুর প্রশাসক আশিস কুণ্ডু বিষয়টি ‘ছোট মিসটেক’ বলে এড়িয়ে গিয়েছেন। তবে পুরসভার কো-অর্ডিনেটর প্রসেনজিৎ দাস বলেন, “অন্যায় হয়েছে।” বিষয়টি নিয়ে কটাক্ষ করতে ছাড়েনি বিজেপি-ও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mausam Noor TMC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE