Advertisement
১০ মে ২০২৪
Lottery Win

1 crore in lottery: রাতারাতি কোটিপতি! এক কোটি টাকা লটারি পেলেন দিনহাটার ভ্যানচালক ফজলে মিয়া

টিকিট নিয়ে পুলিশের দ্বারস্থ হয়েছেন ফজলে। বলছেন, ‘‘এ টিকিট কাছে রাখলে রাতের ঘুম উড়বে। তাই থানায় টিকিট জমা করে বাড়ি যাচ্ছি।’’

লটারিতে কোটি টাকা জেতার পর ফজলে মিয়া (মাঝখানে)।

লটারিতে কোটি টাকা জেতার পর ফজলে মিয়া (মাঝখানে)। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
দিনহাটা শেষ আপডেট: ১৭ ডিসেম্বর ২০২১ ২২:২৫
Share: Save:

লটারির টিকিট কেটে রাতারাতি কোটিপতি দিনহাটার ভ্যানচালক ফজলে মিয়া! ৬৮ বছরের অশক্ত শরীরে ভ্যান টেনে সংসার চালাতেন। দিনরাত পরিশ্রম করেও অনটন পিছু ছাড়ত না। এ বার তা থেকে পাকাপাকি ভাবে মুক্তি।
ভ্যান টেনে কিছুতেই অভাব মিটত না ফজলে মিয়ার। তাই মাঝে মাঝেই খেলার ছলে লটারি কাটতেন। পুরস্কার জুটত না কোনওদিনই। কিন্তু শুক্রবার দিনটাই ছিল অন্যরকম।
৬০ টাকার লটারি কিনে বর্তমানে কোটিপতি ফজলে মিয়া। রাতারাতি এক কোটি টাকা পেয়ে এলাকায় মধ্যে তারকার মর্যাদা পাচ্ছেন সত্তর ছুঁই ছুঁই ফজলে। কোটি টাকা পেয়েছেন জানার পরই লটারি টিকিট বগলদাবা করে পুলিশের দ্বারস্থ হয়েছেন। বলেছেন, ‘‘এ টিকিট কাছে রাখলে রাতের ঘুম উড়বে। তাই দিনহাটা থানায় টিকিট জমা দিয়ে বাড়ি যাচ্ছি।’’
কোটি টাকা পাওয়ার ব্যাপার এখনও হজম করে উঠতে পারেননি ফজলে। তাই ওই টাকায় কী করবেন জানতে চাইলে, ফ্যালফ্যাল করে চেয়ে থাকেন। তার পর অস্ফূটে বলেন, দেখি যদি ভাঙা বাড়িটি নতুন করে গড়া যায়। তাতেও যে পড়ে থাকবে বহু টাকা! এখনও সেই পরিকল্পনা করে উঠতে পারেননি, সকালেও ভ্যান টেনে রোজগার করা ফজলে মিয়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Lottery Win Crore Coochbihar Van puller
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE