Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Hanging Body

যুগলের ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে উত্তেজনা মালদহের চাঁচলে, খুনের অভিযোগ মৃতার দিদির

প্রাথমিক ভাবে এই ঘটনাকে আত্মহত্যা বলেই মনে করছে পুলিশ। ঘটনার তদন্ত শুরু করেছে চাঁচল থানা। স্থানীয় সূত্রের খবর, নিমগাছের ডালে বাঁধা একই ওড়না থেকে দু’জনের দেহ ঝুলছিল।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
চাঁচল শেষ আপডেট: ১৩ অক্টোবর ২০২২ ১৭:২৬
Share: Save:

গ্রামের অদূরে নিমগাছে যুগলের ঝুলন্ত দেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য ছড়াল মালদহের চাঁচলে। বৃহস্পতিবার সকালে ধানগারা গ্রাম পঞ্চায়েতের রণঘাট এলাকায় ঘটনার খবর পেয়ে এলাকায় পৌঁছায় চাঁচোল থানার পুলিশ। দেহ দু’টি পুলিশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়।

প্রাথমিক ভাবে এই ঘটনাকে আত্মহত্যা বলেই মনে করছে পুলিশ। ঘটনার তদন্ত শুরু করেছে চাঁচল থানা। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত যুবক সইফুদ্দিন রহমান রণঘাটের বাসিন্দা। বয়স ২২ বছর। মৃত কিশোরীর নাম নাইমা খাতুন ১৩ বছর। স্থানীয় সূত্রের খবর, নিমগাছের ডালে বাঁধা একই ওড়না থেকে তাঁদের দু’জনের দেহ ঝুলছিল।

সইফুদ্দিনের আত্মীয় আরিফুর রহমান জানান, বৃহস্পতিবার সকালে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তিনি ঝুলন্ত দেহ দু’টি দেখতে পান। সইফুদ্দিন বিবাহিত ছিলেন। তিনি প্রায়ই বাইরে কাজের সন্ধানে যেতেন। নাইমার বাড়ি স্থানীয় খেমপুর অঞ্চলের পরাণপুর গ্রামে। তার দিদি ফিরদৌসী বৃহস্পতিবার বলেন, ‘‘আমার বোনের শরীরে ছুরির আঘাতের চিহ্ন রয়েছে। ওকে খুন করা হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hanging Body Chanchal Maldah Suicide
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE