Advertisement
০৪ মে ২০২৪
Accidental Death

মনোনয়ন জমা দেওয়ার পরেই সিপিএম প্রার্থীর মৃত্যু! বাড়ি ফেরার পথে ডাম্পারের ধাক্কা স্কুটিতে

কোচবিহারের শীতলখুচি বিডিও অফিসে মনোনয়ন জমা দিয়ে স্কুটিতে বাড়ি ফিরছিলেন সিপিএম নেত্রী ও তাঁর ছেলে। দুর্ঘটনায় রাস্তায় ছিটকে পড়েন সিপিএম নেত্রী ও তাঁর ছেলে। ঘটনাস্থলে মৃত্যু হয় মায়ের।

accidental death

দুর্ঘটনাগ্রস্ত সিপিএম নেত্রীকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেছেন। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
শীতলখুচি শেষ আপডেট: ১৩ জুন ২০২৩ ১৭:০৫
Share: Save:

মনোনয়ন জমা দিয়ে বাড়ি ফেরার পথে দুর্ঘটনায় মৃত্যু হল এক সিপিএম প্রার্থীর। মঙ্গলবার ঘটনাটি ঘটেছে কোচবিহারের শীতলখুচিতে। পুলিশ সূত্রে খবর, মৃতার নাম আয়েশা বিবি। তাঁর মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন সিপিএম নেতৃত্ব।

মঙ্গলবার শীতলখুচির খলিসামারি গ্রামের বাসিন্দা আয়েশা তাঁর ছেলের স্কুটিতে চেপে শীতলখুচি বিডিও অফিসে যান মনোনয়ন জমা দিতে। সিপিএম প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়ে আবার ছেলের স্কুটির পিছনের আসনে বসে বাড়ি ফিরছিলেন। বাউদিয়া বাজার এলাকায় একটি ডাম্পার দ্রুত গতিতে এসে তাঁদের স্কুটিতে ধাক্কা মারে বলে অভিযোগ। মা ও ছেলে দু’জনেই রাস্তার এক ধারে ছিটকে পড়েন। আয়েশা বিবির মাথায় আঘাত লাগায় দুর্ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। সামান্য আহত হয়েছেন তাঁর ছেলে।

এই ঘটনায় দুঃখপ্রকাশ করেছেন সিপিএম নেতৃত্ব। সিপিআইএমের জেলা কমিটির সদস্য সদানন্দ রায় বলেন, ‘‘আয়েশা বিবি খলিসামারি ১৪৫ নাম্বার বুথের প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়ে বাড়ি ফেরার পথে একটি ডাম্পারের চাকার নীচে চাপা পড়ে মারা যান।’’ তিনি এই দুর্ঘটনার জন্য স্থানীয় প্রশাসনকে দায়ী করেছেন। সদানন্দ আরও বলেন, ‘‘প্রশাসনকে বার বার বলা হয়েছে ট্র্যাফিক নিয়ন্ত্রণের জন্য। ওই এলাকায় যে ভাবে ডাম্পার যাতায়াত করে তাতে সাধারণ মানুষের পক্ষে রাস্তায় চলাফেরা করাই বিপজ্জনক হয়ে পড়েছে। আমরা চাই, অতি দ্রুত দোষীদের গ্রেফতার করে তাঁদের শাস্তির ব্যবস্থা করা হোক।’’

দুর্ঘটনার প্রসঙ্গে জেলার অতিরিক্ত পুলিশ সুপার কুমার সানি রাজ বলেন, ‘‘মনোনয়ন জমা দিয়ে বাড়ির ফেরার পথে রাস্তার কাজে ব্যবহৃত ডাম্পার এবং স্কুটিটি দুর্ঘটনার সম্মুখীন হয়। তাতে ঘটনাস্থলেই ১ জন মারা যান। এ বিষয়ে আমরা একটি অভিযোগ পেয়েছি। যদিও প্রাথমিক তদন্তে এটি একটি দুর্ঘটনা বলে মনে করা হচ্ছে। ডাম্পারটিকে আটক করা হয়েছে। কিন্তু চালক পলাতক। তাঁর খোঁজ চলছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE