Advertisement
১১ মে ২০২৪
Crime Against Women

নির্যাতিতার বাড়িতে ‘বোমা’

ঘটনায় পুলিশের ভূমিকা নিয়েও উঠছে প্রশ্ন। ‘নির্যাতিতার’ পরিবারের দাবি, ধর্ষণের অভিযোগের পরে ছ’মাস কেটে গেলেও এখনও পুলিশ অভিযুক্ত যুবককে গ্রেফতার করতে পারেনি।

 ‘নির্যাতিতার’ বাড়িতে বোমাবাজির অভিযোগ উঠল মালদহে।

‘নির্যাতিতার’ বাড়িতে বোমাবাজির অভিযোগ উঠল মালদহে। প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
মালদহ শেষ আপডেট: ২৮ মার্চ ২০২৩ ০৯:১৬
Share: Save:

স্কুলে গণধর্ষণের অভিযোগ ওঠার পরে, এ বার এক ‘নির্যাতিতার’ বাড়িতে বোমাবাজির অভিযোগ উঠল মালদহে। অভিযোগ, মাধ্যমিক পরীক্ষার্থী ওই ছাত্রীকে ছ’মাস আগে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করে অভিযুক্ত যুবক। সে ঘটনায় থানায় অভিযোগ হলেও অভিযুক্ত যুবক এখনও অধরা, দাবি ‘নির্যাতিতার’ পরিবারের। রবিবার রাতে ধর্ষণের মামলা তুলে না নেওয়ায় অভিযুক্ত প্রতিবেশী যুবকের পরিবার ‘নির্যাতিতার’ বাড়িতে বোমাবাজি করে বলে অভিযোগ। অভিযোগ, ধর্ষণের মামলা তুলে নেওয়ার জন্য ‘নির্যাতিতার’ পরিবারকে একাধিক বার হুমকিও দেওয়া হয়। সোমবার বিকেলের পরে, পুলিশে অভিযোগ করে ‘নির্যাতিতার’ পরিবার।

ঘটনায় পুলিশের ভূমিকা নিয়েও উঠছে প্রশ্ন। ‘নির্যাতিতার’ পরিবারের দাবি, ধর্ষণের অভিযোগের পরে ছ’মাস কেটে গেলেও এখনও পুলিশ অভিযুক্ত যুবককে গ্রেফতার করতে পারেনি। যদিও অভিযুক্তের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে বলে জানিয়েছেন পুলিশের তদন্তকারী কর্তারা। তাঁদের দাবি, ঝাড়খণ্ড লাগোয়া এলাকার বাসিন্দা হওয়ায় ভিন্ রাজ্যে গা ঢাকা দিয়ে রয়েছে অভিযুক্ত। সে রাজ্যেও তল্লাশি চলছে। মালদহের পুলিশ সুপার প্রদীপকুমার যাদব বলেন, “অভিযুক্তের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে। এ দিনের বোমাবাজির অভিযোগের ঘটনাতেও নির্দিষ্ট ধারায় মামলা করা হয়েছে। ঘটনার তদন্ত চলছে।”

গত সপ্তাহেই মালদহের একটি স্কুলের মধ্যে ঢুকে ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে গণধর্ষণের অভিযোগ ওঠে। সে ঘটনায় পুলিশ অভিযুক্ত তিন যুবককেই গ্রেফতার করেছে। ঘটনার রেশ কাটতে না কাটতেই এ দিনের অভিযোগ। ‘নির্যাতিতার’ মা বলেন, “মেয়েকে অপহরণ করে ধর্ষণ করা হয়েছিল। পুলিশে অভিযোগ জানালেও, অভিযুক্ত গ্রেফতার হয়নি। অভিযুক্তের পরিবার আমাদের মামলা তুলে নেওয়ার জন্য হুমকি দেয়। রবিবার রাতে বাড়িতে বোমাবাজি করা হয়। আমরাআতঙ্কিত।”

ঘটনার পর থেকে অভিযুক্ত যুবকের পরিবার গা ঢাকা দিয়েছে, দাবি পুলিশের। পুলিশ জানিয়েছে, অভিযুক্তের পরিবারেরও খোঁজেও তল্লাশি চালানো হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime Against Women Malda
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE