Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Murder

নয়ানজুলিতে দম্পতির ক্ষতবিক্ষত দেহ, পারিবারিক বিবাদের জেরে খুন বলে সন্দেহ কোচবিহারে

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার রাত ১১টা ৫০ নাগাদ সাহেবগঞ্জ থানার পুলিশ খবর পায়, ধোপারঘাট এলাকার নয়ানজুলি থেকে উদ্ধার হয়েছে এক দম্পতির দেহ। পুলিশ সূত্রে জানা গিয়েছে মৃতদের পরিচয়ও।

দম্পতির ক্ষতবিক্ষত দেহ উদ্ধার।

দম্পতির ক্ষতবিক্ষত দেহ উদ্ধার। প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কোচবিহার শেষ আপডেট: ৩০ নভেম্বর ২০২২ ১৭:২৭
Share: Save:

দম্পতির ক্ষতবিক্ষত দেহ উদ্ধার হল নয়ানজুলি থেকে। মঙ্গলবার গভীর রাতে কোচবিহারের সাহেবগঞ্জ এলাকা থেকে দেহ দু’টি উদ্ধার হয়। দু’টি দেহেই একাধিক ক্ষত রয়েছে। পুলিশ দেহ দু’টি ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার রাত ১১টা ৫০ নাগাদ সাহেবগঞ্জ থানার পুলিশ খবর পায়, ধোপারঘাট এলাকার নয়ানজুলি থেকে উদ্ধার হয়েছে এক দম্পতির দেহ। পুলিশ সূত্রে জানা গিয়েছে মৃতদের পরিচয়ও। মৃতদের এক জনের নাম গোরা মোদক ওরফে বাবু (৪০) এবং তাঁর স্ত্রী চন্দনা বর্মন (৩৩)। তাঁরা সাহেবগঞ্জের বড় শাকদল এলাকার বাসিন্দা। তাঁদের দেহের একাধিক জায়গায় ক্ষতচিহ্ন রয়েছে। যার জেরে মৃত্যু হয়েছে বলে প্রাথমিক ভাবে অনুমান করা হচ্ছে।

প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, পারিবারিক অশান্তির জেরেই তাঁদের খুন করা হয়েছে। এ নিয়ে আরও খোঁজখবর নেওয়া হচ্ছে। চলছে তল্লাশিও। মৃত দেহগুলির ময়নাতদন্তের রিপোর্টের দিকে তাকিয়ে রয়েছেন তদন্তকারীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Couple Death police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE