Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Unnatural death of a TMC leader

২৪ ঘণ্টা নিখোঁজ থাকার পর মালদহ থেকে উদ্ধার বালুরঘাটের প্রাক্তন তৃণমূল কাউন্সিলরের দেহাংশ

গত সোমবার সকাল থেকে নিখোঁজ ছিলেন প্রাক্তন তৃণমূল কাউন্সিলর দেবজিৎ। পুলিশ খতিয়ে দেখে সিসিটিভি ক্যামেরার ফুটেজ। তাতে দেখা যায়, সোমবার রাত সওয়া তিনটে নাগাদ বাড়ি থেকে বেরোচ্ছেন দেবজিৎ।

গাজোলের রেললাইনের ধারে জনতার ভিড়।

গাজোলের রেললাইনের ধারে জনতার ভিড়। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বালুরঘাট শেষ আপডেট: ০৯ এপ্রিল ২০২৪ ১৪:০৭
Share: Save:

২৪ ঘণ্টা নিখোঁজ থাকার পর বালুরঘাটের ২৪ নম্বর ওয়ার্ডের প্রাক্তন তৃণমূল কাউন্সিলর দেবজিৎ রুদ্রের দেহ উদ্ধার। প্রাক্তন কাউন্সিলরের টুকরো হয়ে যাওয়া দেহ উদ্ধার হল মালদহের গাজোলে। কী ভাবে মৃত্যু হল? দেবজিতকে কি কেউ ধাক্কা মেরে ফেলে দিলেন রেললাইনে? না কি তিনি আত্মঘাতী হলেন— এই সব প্রশ্নের উত্তর খুঁজছে পুলিশ।

মঙ্গলবার সকালে রেললাইনের ধারে তিন টুকরো দেহ পড়ে থাকতে দেখেন গাজোল এলাকার বাসিন্দারা। যার মধ্যে একটি টুকরো রেললাইনের মধ্যেই পড়েছিল। পাশে উদ্ধার হয়েছে একটি ভোটার কার্ড। যেখানে ওই ব্যক্তির নাম, ঠিকানা এবং ছবি রয়েছে। দুই মিলিয়ে দেহটি দেবজিতের বলে চিহ্নিত করা হয়। তার পর খবর যায় বাড়িতে। প্রাথমিক ভাবে রেলপুলিশের অনুমান, দেহটি দেবজিতেরই।

গত সোমবার সকাল থেকে তিনি নিখোঁজ ছিলেন। এর পর দিনভর পুলিশ বিষয়টি নিয়ে তদন্ত করে। খতিয়ে দেখা হয় সিসিটিভির ফুটেজ। তাতে দেখা যায়, সোমবার রাত সওয়া তিনটে নাগাদ বাড়ি থেকে বেরোচ্ছেন দেবজিৎ। যাচ্ছেন বালুরঘাট স্টেশনের দিকে। তার পর থেকে প্রাক্তন তৃণমূল কাউন্সিলরের আর কোনও খোঁজ পায়নি পুলিশ। ফলে তিনি আদৌ ট্রেনে উঠেছিলেন কি না, তা নিয়েই ধন্দ ছিল। সোমবার বিভিন্ন সূত্র ধরে তদন্তের কাজ এগিয়ে নিয়ে যায় পুলিশ। মঙ্গলবার সকালে মালদহ থেকে পুলিশের কাছে খবর আসে, গাজোলের কাছে রেললাইনের ধারে তিন টুকরো অবস্থায় উদ্ধার হয়েছে দেবজিতের দেহ।

দেহটি বালুরঘাট মর্গে নিয়ে আসা হচ্ছে। কী কারণে মৃত্যু, তিনি কি আত্মহত্যা করেছেন, না কি এর নেপথ্যে রয়েছে অন্য কোনও বিষয়, তা খতিয়ে দেখছে পুলিশ। তবে, প্রাক্তন কাউন্সিলরের এমন মর্মান্তিক পরিণতি দেখে শিউরে উঠছেন এলাকার মানুষ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Balurghat police rail police Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE