Advertisement
২০ এপ্রিল ২০২৪
Murder

রক্তাক্ত দেহ উদ্ধার ঘিরে উত্তেজনা মালদহে, পরকীয়ার জেরে খুন?

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃত লক্ষ্মণ ঘোষের সঙ্গে মালদহ থানার রসিলদহ এলাকার এক মহিলার অবৈধ সম্পর্ক ছিল। তার জেরেই এই খুন বলে প্রাথমিক অনুমান পুলিশের।

পুলিশের গাড়ি ভাঙচুর করেছে উত্তেজিত জনতা।

পুলিশের গাড়ি ভাঙচুর করেছে উত্তেজিত জনতা। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
মালদহ শেষ আপডেট: ২২ মার্চ ২০২১ ১৫:৩১
Share: Save:

এক ব্যক্তির রক্তাক্ত দেহ উদ্ধার ঘিরে উত্তেজনা ছড়াল মালদহ থানা এলাকায়। অভিযুক্তের বাড়িতে আগুন লাগানোর পাশাপাশি উত্তেজিত জনতা রাস্তা অবরোধ করে। সেই অবরোধ তুলতে এসে বিক্ষোভের মুখে পড়তে হয় পুলিশকেও। ভাঙচুর করা হয় পুলিশের গাড়িও।

জানা গিয়েছে, মৃত ব্যক্তির নাম লক্ষ্মণ ঘোষ। তাঁর বয়স ৩৯ বছর। তাঁর বাড়ি মালদহ থানা এলাকার ঘোষপাড়া এলাকায়। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃত লক্ষ্মণ ঘোষের সঙ্গে মালদহ থানার রসিলদহ এলাকার এক মহিলার অবৈধ সম্পর্ক ছিল। তার জেরেই এই খুন বলে প্রাথমিক অনুমান পুলিশের। রসিলদহ এলাকায় বেহুলা নদীর পাড়ে চলছে বাউল মেলা। সেই মেলাতে গিয়েছিলেন লক্ষ্মণ ঘোষ। তার পর আর বাড়ি ফেরেননি তিনি। তাঁর রক্তাক্ত দেহ এক মহিলার বাড়ির সামনে দেখতে পাওয়া যায়। ওই মহিলার সঙ্গে লক্ষ্মণের বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল বলে অভিযোগ স্থানীয়দের।

লক্ষ্মণের দেহ পড়ে থাকতে দেখে উত্তেজিত জনতা আগুন লাগিয়ে দেয় ওই মহিলার বাড়িতে। খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ। তখন বিক্ষোভ দেখাতে থাকেন উত্তেজিত জনতা। পুলিশের গাড়িতেও ভাঙচুর করা হয়। তার পর অতিরিক্ত পুলিশ বাহিনী এসে পরিস্থিতি সামাল দেয়। অভিযুক্তদের শাস্তির দাবিতে মালদা নালাগোলা রাজ্য সড়ক অবরোধ করেন এলাকাবাসী। ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ২ জনকে আটক করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Maldah Illicit Relation
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE