Advertisement
১৯ মে ২০২৪
Blast

কুড়িয়ে পাওয়া মোবাইলে চার্জ দিতে গিয়ে বিস্ফোরণ! রায়গঞ্জে হাত উড়ল নাবালকের

পরিবারের দাবি, বুধবার খেলতে খেলতে একটি মোবাইল কুড়িয়ে পেয়েছিল আখতার। সেটি বাড়িতে এনে চার্জ দেওয়ার সময়েই বিস্ফোরণ ঘটে।

জখম নাবালককে রায়গঞ্জ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়েছে। নিজস্ব ছবি।

জখম নাবালককে রায়গঞ্জ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়েছে। নিজস্ব ছবি।

নিজস্ব সংবাদদাতা
রায়গঞ্জ শেষ আপডেট: ১৬ মার্চ ২০২৩ ১৯:৩০
Share: Save:

কুড়িয়ে পাওয়া মোবাইলে চার্জ দিতে গিয়ে বিস্ফোরণ। হাত উড়ল এক নাবালকের। বৃহস্পতিবার উত্তর দিনাজপুরের রায়গঞ্জ ব্লকের শিয়ালতোর গ্রামে ঘটনাটি ঘটেছে। জখম নাবালকের নাম আখতার আলি (১৩)। স্থানীয় মাদ্রাসার অষ্টম শ্রেণির ছাত্র সে। তাকে রায়গঞ্জ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

পরিবারের দাবি, বুধবার খেলতে খেলতে একটি মোবাইল কুড়িয়ে পেয়েছিল আখতার। সেটি বাড়িতে এনে চার্জ দেওয়ার সময়েই বিস্ফোরণ ঘটে। বাঁ হাত ও মুখে আঘাত পায় আখতার। বিস্ফোরণের জোরাল শব্দ শুনে মা ইউসুফা খাতুন ছুটে এসে দেখেন, ছেলে রক্তাক্ত অবস্থায় মেঝেতে পড়ে রয়েছে। এর পরেই নাবালককে হাসপাতালে ভর্তি করানো হয়। এই ঘটনায় পরিবারের পক্ষ থেকে থেকে থানায় কোনও অভিযোগ দায়ের না হলেও, কী কারণে বিস্ফোরণ, তার তদন্ত করে দেখছে রায়গঞ্জ থানার পুলিশ। বৃহস্পতিবার দুপুরে থানার আইসি-সহ পুলিশের একটি দল জখম নাবালক ও তার পরিবারের সঙ্গে কথা বলে।

এই ঘটনার প্রেক্ষিতে রায়গঞ্জ পুলিশ জেলার সুপার মহম্মদ সানা আখতার বলেন, ‘‘প্রাথমিক ভাবে জানা গিয়েছে, ওই নাবালক মোবাইলের ব্যাটারিতে চার্জ দিতে গেলে শর্ট সার্কিট থেকে ওই বিস্ফোরণ হয়েছে। ঘটনার তদন্ত করা হচ্ছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Blast
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE