Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Fire

ভয়াবহ আগুনে পুড়ে ছাই কয়েকটি বাড়ি, অল্পের জন্য বড় বিপদ এড়ানো গেল শিলিগুড়িতে

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, আগুন লাগার সময় বাড়িতে ছিলেন না কেউ। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন তাঁরা। প্রাথমিক ভাবে ওই বাড়ির বাসিন্দারাই আগুন নেভানোর কাজ শুরু করেন।

Fire broke out at Siliguri, 5 houses destroyed

ভস্মীভূত কয়েকটি বাড়ি। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
শিলিগুড়ি শেষ আপডেট: ১৩ মে ২০২৩ ১৬:১২
Share: Save:

ভয়াবহ আগুনে পুড়ে ছাই হয়ে গেল ৫টি বাড়ি। শনিবার বেলার দিকে শিলিগুড়ি মহকুমার ফাঁসিদেওয়া ব্লকের চটাহাটের দুধখাওয়াগছ গ্রামে ওই ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটে। তবে ওই সময় বাড়িতে কেউ না থাকায় বড়সড় দুর্ঘটনা এড়ানো গিয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে যায় দমকল। কিছু ক্ষণের মধ্যে আয়ত্তে আসে পরিস্থিতি।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, আগুন লাগার সময় বাড়িতে ছিলেন না কেউ। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন তাঁরা। প্রাথমিক ভাবে ওই বাড়ির বাসিন্দারাই আগুন নেভানোর কাজ শুরু করেন। খবর দেওয়া হয় দমকলেও। স্থানীয় বাসিন্দাদের দাবি, ঘণ্টাখানেক পর শিলিগুড়ির দমকল বিভাগের একটি ইঞ্জিন পৌঁছয় ঘটনাস্থলে। তবে তার আগেই পুড়ে ছাই হয়ে যায় ৫টি বাড়ি। দমকল দেরিতে পৌঁছনোর অভিযোগ করেছেন স্থানীয় বাসিন্দারা। তাঁরা দমকল বাহিনীকে ঘিরে বিক্ষোভ দেখাতে থাকেন। পরে ঘটনাস্থলে পুলিশ এসে পরিস্থিতি সামাল দেয়।

দমকল বাহিনী অবশ্য দেরিতে পৌঁছনোর অভিযোগ মানতে চায়নি। রান্নার গ্যাস, না কি শর্ট সার্কিট থেকে এই আগুন লাগল তা খতিয়ে দেখা হচ্ছে। ক্ষতিগ্রস্তদের পাশে থাকার আশ্বাস দিয়েছে চটাহাট পঞ্চায়েত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fire Siliguri
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE