Advertisement
২২ জুলাই ২০২৪
Bagdogra International Airport

রবিবার থেকে সোমবার সকাল পর্যন্ত বাগডোগরা বিমানবন্দরে বাতিল উড়ান পরিষেবা, কারণ রেমাল

বাগডোগরা বিমানবন্দর কর্তৃপক্ষের থেকে নির্দেশিকা জারি করে জানানো হয়েছে, দিল্লি, মুম্বই, অহমেদাবাদ,চেন্নাইয়ের সঙ্গে যোগাযোগ রক্ষাকারী বিমানগুলি স্বাভাবিক সূচি অনুযায়ী যাতায়াত করবে।

Bagdogra Airport

বাগডোগরা বিমানবন্দর। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বাগডোগরা শেষ আপডেট: ২৬ মে ২০২৪ ১৫:৪৫
Share: Save:

ঘূর্ণিঝড় রেমালের জন্য আগাম সর্তকতা নিলেন বাগডোগরা বিমানবন্দর কর্তৃপক্ষ। বাতিল করা হয়েছে কলকাতা এবং বাগডোগরার মধ্যে সমস্ত উড়ান পরিষেবা। আগেই কলকাতা বিমানবন্দরের তরফে ঘোষণা করা হয়েছে, রবিবার দুপুর ১২টা থেকে ২১ ঘণ্টা অর্থাৎ সোমবার সকাল ৯টা পর্যন্ত বিমান পরিষেবা বন্ধ থাকবে।

আবহাওয়া দফতরের পূর্বাভাস অনুযায়ী, রবিবার মধ্যরাতে ঘূর্ণিঝড় রেমাল উপকূলবর্তী এলাকায় আছড়ে পড়বার কথা। সেই অনুযায়ী, কলকাতা বিমানবন্দর যাত্রী সুরক্ষায় আগাম ব্যবস্থা নিয়েছে। রবিবার দুপুর থেকে সোমবার সকাল ৯টা পর্যন্ত বাগডোগরা এবং কলকাতার মধ্যে চলাচলকারি সমস্ত উড়ান বাতিল করা হয়েছে। যার জেরে রবিবার প্রায় দশটি বিমান এই বাতিলের তালিকায় রয়েছে।

এই বিষয়ে বাগডোগরা বিমানবন্দর কর্তৃপক্ষের থেকে নির্দেশিকা জারি করে জানানো হয়েছে, দিল্লি, মুম্বই, অহমেদাবাদ,চেন্নাইয়ের সঙ্গে যোগাযোগ রক্ষাকারী বিমানগুলি স্বাভাবিক সূচি অনুযায়ী যাতায়াত করবে।

যাত্রীদের সুরক্ষার কথা মাথা রেখেই এই সিদ্ধান্ত। পাশপাশি বাতিল হওয়া উড়ানগুলির যাত্রীদের সোমবার অতিরিক্ত বিমান চালিয়ে নিয়ে যাওয়ার কথা রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bagdogra International Airport flight Cyclone Remal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE