Advertisement
২০ এপ্রিল ২০২৪
Accident

গাজোলে ভয়াবহ দুর্ঘটনায় নিহত একই পরিবারের ৪, সরকারি গাড়ি ও ট্রাকের ধাক্কা

রায়গঞ্জ থেকে ‘পশ্চিমবঙ্গ সরকার’ লেখা একটি গাড়িতে চড়ে করে মালদহের দিকে ফিরছিলেন একটি পরিবার।

দুর্ঘটনায় চুরমার গাড়িটি।

দুর্ঘটনায় চুরমার গাড়িটি। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
গাজল শেষ আপডেট: ১৫ অগস্ট ২০২১ ১৩:৪৪
Share: Save:

ভয়াবহ দুর্ঘটনায় নিহত একই পরিবারের চার জন। নিহতদের মধ্যে রয়েছে এক শিশুও। ওই ঘটনা ঘটেছে মালদহের গাজোল থানার মশালদিঘি এলাকায় ৩৪ নং জাতীয় সড়কে। নিহতদের পরিচয় জানার চেষ্টা চলছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, রায়গঞ্জ থেকে ‘পশ্চিমবঙ্গ সরকার’ লেখা একটি গাড়িতে চড়ে মালদহের দিকে ফিরছিল একটি পরিবার। ওই গাড়িতে ছিল চার সদস্য। ৩৪ নম্বর জাতীয় সড়কের শিলিগুড়ি থেকে মালদহগামী রাস্তাটি বন্ধ ছিল। যার ফলে ওই সরকারি গাড়িটি ভুল রাস্তায় ঢুকে পড়ে। সেই সময় উল্টো দিক থেকে আসা একটি ডাম্পারের সঙ্গে ওই গাড়িটির মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলে চালক-সহ ৩ জনের মৃত্যু হয়। এক মহিলাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মৃত্যু হয়। গাজোল থানার পুলিশ পৌঁছে দেহগুলি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। ঘটনার জেরে ৩৪ নম্বর জাতীয় সড়ক বেশ কিছুক্ষণের জন্য বন্ধ হয়ে যায়।
আনন্দ পণ্ডিত নামে এক স্থানীয় বাসিন্দা বলেন, ‘‘আমরা প্রচণ্ড শব্দ শুনতে পাই। তার পর দেখি দুর্ঘটনা ঘটেছে। জাতীয় সড়ক কর্তৃপক্ষের গাফিলতির কারণেই এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটেছে। কারণ জাতীয় সড়ক কর্তৃপক্ষ রাস্তার এক দিক বন্ধ রেখেছে। তাদের উচিত ছিল প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া। আর তা না নেওয়ার ফলেই এই দুর্ঘটনা।’’

গাজোল পুলিশ সূত্রে জানা গিয়েছে, যদিও এখনও পর্যন্ত মৃতদের নাম-পরিচয় জানা যায়নি। নাম পরিচয় জানার চেষ্টা করা হচ্ছে। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের পাঠানো হয়েছে। জাতীয় সড়ক থেকে দুর্ঘটনাগ্রস্ত গাড়িটিকে উদ্ধার করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident Maldah
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE