Advertisement
০১ মে ২০২৪
Accident

Maldaha Accident: নিয়ন্ত্রণ হারিয়ে বাড়িতে ঢুকল গাড়ি! মালদহে গভীর রাতে দুর্ঘটনায় মৃত্যু চার সওয়ারির

রবিবার গভীর রাতে কোথায় যাচ্ছিলেন গাড়ির যাত্রীরা, কী ভাবেই বা গাড়িটি নিয়ন্ত্রণ হারাল, তা জানতে তদন্ত করছে পুলিশ।

নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
মালদহ শেষ আপডেট: ০৭ ফেব্রুয়ারি ২০২২ ০৯:০০
Share: Save:

পথ দুর্ঘটনায় এক দম্পতি-সহ চার জনের মৃ্ত্যু হল মালদহে। মালদহের নালাগোলা রাজ্য সড়কের উপর রবিবার গভীর রাতে এই দুর্ঘটনা ঘটেছে। এর ফলে চাঞ্চল্য তৈরি হয়েছে এলাকায়।

পুলিশ জানিয়েছে, একটি বড় গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের এক বাড়ির ভিতরে ঢুকে পড়ে। ধাক্কা মারার প্রায় সঙ্গে সঙ্গেই গাড়িটি উল্টেও যায়। ঘটনাস্থলে তিন জন যাত্রী মারা যান। আশঙ্কাজনক অবস্থায় এক যাত্রীকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছিল। তবে তাঁকেও শেষ পর্যন্ত বাঁচানো যায়নি। মালদহ মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান। পরে দুর্ঘটনায় প্রায় দুমড়ে-মুচড়ে যাওয়া গাড়ি থেকে দেহগুলি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়।

পুলিশ সূত্রে খবর, মৃতদের নাম দেবাশিস মণ্ডল ওরফে চন্দন (২৪), সুব্রত শেঠ (২৫), অণীক দাস (২৩) ও তার স্ত্রী নেহা দাস (২২)। প্রত্যেকেই মালদহের হবিবপুর ব্লকের আইহো পঞ্চায়েতের বাসিন্দা। তবে রবিবার গভীর রাতে এঁরা কোথায় যাচ্ছিলেন, কী ভাবেই বা গাড়িটি নিয়ন্ত্রণ হারাল, তা জানতে তদন্ত করছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident Maldaha
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE