Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Siliguri

Siliguri Municipal Election: শিলিগুড়ির পুরভোটে তৃণমূলকে সব ওয়ার্ডে সমর্থন মোর্চার, ঘোষণা রোশন গিরির

সমর্থনের পাশাপাশি তৃণমূলের পক্ষে ভোট দেওয়ার জন্য শিলিগুড়িবাসীর কাছে আবেদনও জানিয়েছেন মোর্চার সাধারণ সম্পাদক রোশন গিরি।

রোশন গিরি।

রোশন গিরি। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
শিলিগুড়ি শেষ আপডেট: ১২ জানুয়ারি ২০২২ ১৫:৪১
Share: Save:

শিলিগুড়ি পুরনিগমের আসন্ন ভোটে রাজ্যের শাসকদলকে সমর্থন করবে গোর্খা জনমুক্তি মোর্চা। বুধবার মোর্চার সাধারণ সম্পাদক রোশন গিরি এ কথা জানিয়েছেন। তিনি বলেন, ‘‘শিলিগুড়ি পুরনিগম নির্বাচনে ৪৭ ওয়ার্ডেই আমরা তৃণমূলকে সমর্থন করছি।’’ সমর্থনের পাশাপাশি তৃণমূলের পক্ষে ভোট দেওয়ার জন্য শিলিগুড়িবাসীর কাছে আবেদনও জানিয়েছেন তিনি।

পাহাড়ে গোর্খা জনমুক্তি মোর্চার সমর্থন এর আগে একাধিক নির্বাচনে পেয়েছে বিজেপি। যদিও বিধানসভা নির্বাচনের আগে পরিস্থিতি বদলে যায়। বিধানসভা নির্বাচনে মোর্চার একটি অংশ সমর্থন জানিয়েছিল তৃণমূলকে। পুরভোটে বিজেপি-র সঙ্গে কেন জোট নয়, সে প্রসঙ্গে রোশন বুধবার বলেন, ‘‘বিজেপি মিথ্যার রাজনীতি করে। বিজেপি পাহাড়বাসীকে গত ১০ থেকে ১১ বছর ধরে অন্ধকারে রেখেছে। শুধু মিথ্যা আশ্বাস দিয়েছে।’’

পাহাড়ের পুরসভাগুলির ভোটে গোর্খা জনমুক্তি মোর্চা প্রতিদ্বন্দ্বিতা করবে বলে জানিয়েছেন রোশন। সেই নির্বাচনে তৃণমূল লড়লে মোর্চা তার বিরুদ্ধে প্রার্থী দেবে? এ নিয়ে এখনও কোনও আলোচনা হয়নি বলে জানিয়েছেন রোশন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE