Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Duare Mayor

‘মেয়রকে বলো’ কর্মসূচি: স্কুল, কলেজেও যাবেন গৌতম

মূলত শহর নিয়ে পড়ুয়াদের ভাবনা ও তাঁদের সমস্যার কথা জানতেই স্কুল কলেজগুলিতে যাবেন বলে আগেই জানিয়েছেন মেয়র।

গৌতম দেব।

গৌতম দেব। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
শিলিগুড়ি শেষ আপডেট: ২৪ নভেম্বর ২০২৩ ০৮:৪৭
Share: Save:

শহরের বিভিন্ন ওয়ার্ডের বাসিন্দাদের সমস্যার কথা জানতে মেয়র গৌতম দেবের ‘মেয়রকে বলো’ কর্মসূচিতে সাফল্য মিলেছে ভালই। প্রতি শনিবার বহু ওয়ার্ড থেকে সমস্যার কথা জানাচ্ছেন বাসিন্দারা। এ বার শহরের পড়ুয়াদের কথা জানতে বিভিন্ন স্কুল ও কলেজগুলিতেও যাবেন বলে ঠিক করেছেন মেয়র।

মূলত শহর নিয়ে পড়ুয়াদের ভাবনা ও তাঁদের সমস্যার কথা জানতেই স্কুল কলেজগুলিতে যাবেন বলে আগেই জানিয়েছেন মেয়র। পুরসভা এলাকার আওতাধীন স্কুলগুলির তালিকা করে কয়েকদিনের মধ্যে সেখানে যাওয়ার কথা রয়েছে তাঁর। শিলিগুড়ি বয়েজ় হাইস্কুল ও শিলিগুড়ি গার্লস হাইস্কুলের পরিচালন সমিতির সভাপতি মেয়র। এর আগে বেশ কয়েকবার ওই দুই স্কুলের পড়ুয়াদের সঙ্গে দেখা করে তাঁদের নানা কথা শুনেছেন। মেয়র জানান, “শহরের আগামী প্রজন্ম কী ভাবছে তা জানতেই পড়ুয়াদের কাছে যাব বলে ঠিক করেছি। শহরের বিভিন্ন স্কুল ও কলেজগুলিতে যাব। পড়ুয়াদের শহর নিয়ে কী ভাবনা রয়েছে, তাঁদের কোনও সমস্যা রয়েছে কিনা তা জানার চেষ্টা করব।”

এ দিকে ‘মেয়রকে বলো’র ৫০তম পর্বে পড়ুয়াদের নিয়ে একটি কর্মসূচির কথা ছিল। যদিও তা শেষ পর্যন্ত হয়নি। পাশাপাশি, ‘মানুষের কাছে চলো কর্মসূচি’ও থমকে রয়েছে। তবে শীঘ্রই শহরের বাকি ওয়ার্ডগুলিতে যাবেন বলে জানিয়েছেন মেয়র।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Goutam Deb Siliguri
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE