Advertisement
০৭ মে ২০২৪
Beheaded

ভিতরে কাটা মুন্ডু! মালদহে পুরসভার পার্কিংয়ে পড়ে থাকা ব্যাগ খুলতেই আতঙ্কে হাড় হিম

মঙ্গলবার সকালে ইংরেজবাজার পুরসভার পার্কিংয়ে একটি ব্যাগ পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। সন্দেহ হওয়ায় তাঁরা ব্যাগটি খোলেন। খুলেই চমকে যান। ভিতরে কাটা মুন্ডু!

পার্কিংয়ে পাওয়া গিয়েছে কাটা মুন্ডু।

পার্কিংয়ে পাওয়া গিয়েছে কাটা মুন্ডু। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
মালদহ শেষ আপডেট: ২০ ডিসেম্বর ২০২২ ১৬:৩২
Share: Save:

পুরসভার পার্কিংয়ে পড়ে থাকা একটি ব্যাগ খুলতেই বেরিয়ে এল কাটা মুন্ডু। মঙ্গলবার সকালের ঘটনা, মালদহ শহরের ইংরেজবাজার এলাকায়। পুলিশ ওই মুন্ডু উদ্ধার করেছে। শুরু হয়েছে ঘটনার তদন্তও।

মঙ্গলবার সকালে ইংরেজবাজার পুরসভার পার্কিংয়ে একটি ব্যাগ পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। সন্দেহ হওয়ায় ব্যাগটি খোলেন তাঁরা। খুলেই চমকে যান। ভিতরে কাটা মুন্ডু! ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ঘটনাস্থলে যায় ইংরেজবাজার থানার পুলিশ। তারা মুন্ডুটি উদ্ধার করে নিয়ে যায়। ওই মুন্ডু কার, কোথা থেকে এল তা তদন্ত খতিয়ে দেখছে পুলিশ। উদয়কুমার তিওয়ারি নামে স্থানীয় এক ব্যবসায়ী বলেন, ‘‘মুন্ডুটি পুরুষ না মহিলার তা জানি না। তবে এমন ঘটনা এর আগে দেখিনি।’’

পুলিশ প্রাথমিক ভাবে মনে করছে, কোনও ব্যক্তিকে খুন করে মুন্ডুটি কেটে ব্যাগে ভরে পার্কিংয়ে ফেলে যাওয়া হয়েছিল। তবে কত দিন আগে ওই খুন হয়েছিল তা খতিয়ে দেখা হচ্ছে। মুন্ডুটির কিছু অংশ পচতে শুরু করেছে। মালদহের পুলিশ সুপার প্রদীপ কুমার যাদব জানিয়েছেন, কে বা কারা ওই মুন্ডু পার্কিংয়ে ফেলে গেল তা খুঁজে বার করতে এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে পুলিশ। মুন্ডুটি মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Beheaded Beheadings Maldah
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE