Advertisement
২৬ এপ্রিল ২০২৪
TMC

‘ঝামেলা চাই না’! শুভেন্দুর সভা বলে বুধবার কাঁথির কর্মসূচি বাতিল করে নজির যুব তৃণমূলের

গত ৩ ডিসেম্বর কাঁথিতে সভা করেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। সেই সভাতেই কাঁথির জন্য বিশেষ কর্মসূচি নেওয়া হয়। তবে সেই কর্মসূচি বুধবার স্থগিত রাখল তৃণমূল।

শুভেন্দু অধিকারীর সভার দিন কর্মসূচি স্থগিত রাখল তৃণমূল।

শুভেন্দু অধিকারীর সভার দিন কর্মসূচি স্থগিত রাখল তৃণমূল। — ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কাঁথি শেষ আপডেট: ২০ ডিসেম্বর ২০২২ ১৫:৫৪
Share: Save:

বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী কাঁথিতে সভা করবেন বুধবার। ওই দিন যুব তৃণমূলেরও কাঁথিতে কর্মসূচি ছিল। সেই কর্মসূচি স্থগিত করা হয়েছে বলে মঙ্গলবার জানিয়েছেন কাঁথি যুব তৃণমূলের সভাপতি সুপ্রকাশ গিরি। বুধবার কাঁথিতে সভা করার কথা রয়েছে শুভেন্দুর। তার আগেই নিজেদের কর্মসূচি স্থগিত রাখার কথা জানিয়ে দিল জোড়াফুল শিবির।

গত ৩ ডিসেম্বর কাঁথিতে সভা করেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। সেই সভাতেই কাঁথির জন্য বিশেষ কর্মসূচি নেওয়া হয়। কিন্তু বুধবার কাঁথিতে শুভেন্দুর সভা রয়েছে। ‘সংঘাত’ এড়াতে নিজেদের কর্মসূচি আপাতত স্থগিত রাখার সিদ্ধান্ত নিয়েছে তৃণমূল। এ নিয়ে সুপ্রকাশ বলেন, ‘‘গোটা জেলা জুড়েই আমাদের এক মাস ধরে ‘গদ্দার হটাও’ কর্মসূচি চলছে। সেই অনুযায়ী আগামিকাল যেখানে শুভেন্দু সভা করছেন সেখান থেকে এক কিলোমিটার দূরে আমাদের সভা করার কথা ছিল। আমরা পুলিশের কাছ থেকে আগাম অনুমোদনও নিয়েছিলাম। কিন্তু শুভেন্দু অধিকারী হাই কোর্টে গিয়ে ওই একই দিনে সভা করার অনুমতি নিয়ে এসেছেন। আমরা কোনও ঝামেলা চাই না। সেই কারণেই আমরা আগামিকাল সভা করার সিদ্ধান্ত বাতিল করেছি।’’

কাঁথি তৃণমূলের একটি সূত্র বলছে, বুধবার একই এলাকায় দু’টি সভার আয়োজন করা হয়েছিল। ফলে, দুই রাজনৈতিক দলের কর্মীদের একই রাস্তা ব্যবহারের সমূহ সম্ভাবনা রয়েছে। তার জেরে সংঘাতের আবহও তৈরি হতে পারে। সে কারণেই নিজেদের কর্মসূচি আপাতত স্থগিত করেছে জোড়াফুল শিবির। বিষয়টি নিয়ে তৃণমূলের রাজ্য সম্পাদক কুণাল ঘোষ বলেন, ‘‘কোনও রকমের অপ্রীতিকর পরিস্থিতি এড়াতেই আমরা আগামিকালের কর্মসূচি স্থগিত রাখার সিদ্ধান্ত নিয়েছি। শীঘ্রই পরবর্তী দিন জানিয়ে দেওয়া হবে। আর আমাদের শক্তি প্রদর্শন করার নতুন করে ব্যাপার নেই। কারণ আমরা অভিষেকের সভা থেকে আমাদের শক্তি দেখিয়ে দিয়েছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC Suvendu Adhikari BJP Contai
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE