Advertisement
০২ মে ২০২৪
police

দুষ্কৃতীকে ধরতে গিয়ে শিলিগুড়িতে গুলিবিদ্ধ পুলিশ অফিসার! পাল্টা গুলিতে আহত অভিযুক্তও

গোপন সূত্রে খবর পেয়ে সোমবার রাতে রাজ পাণ্ডে নামে এক ব্যক্তিকে গ্রেফতার করতে যায় শিলিগুড়ির প্রধাননগর থানার পুলিশ। আদতে বিহারের বাসিন্দা রাজ নিজেকে সে রাজ্যের ডেপুটি কালেক্টর হিসেবে পরিচয় দেন।

আহত পুলিশ আধিকারিকের শারীরিক পরিস্থিতি আপাতত স্থিতিশীল বলে খবর।

আহত পুলিশ আধিকারিকের শারীরিক পরিস্থিতি আপাতত স্থিতিশীল বলে খবর। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
শিলিগুড়ি শেষ আপডেট: ২০ ডিসেম্বর ২০২২ ১৫:৪৩
Share: Save:

দুষ্কৃতীদের পাকড়াও করতে গিয়ে গুলিবিদ্ধ হলেন শিলিগুড়ির প্রধাননগর থানার সাব-ইনস্পেকটর। গুরুতর জখম ওই পুলিশ আধিকারিকের নাম রবীন্দ্রনাথ সরকার। পুলিশ সূত্রে খবর, তাঁর পায়ে গুলি লেগেছে। এখন তিনি মাটিগাড়ার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন।

গোপন সূত্রে খবর পেয়ে সোমবার রাতে রাজ পাণ্ডে নামে এক ব্যক্তিকে পাকড়াও করতে যায় শিলিগুড়ির প্রধাননগর থানার পুলিশ। আদতে বিহারের বাসিন্দা রাজ নিজেকে সে রাজ্যের ডেপুটি কালেক্টর হিসেবে পরিচয় দিতেন। পুলিশের দাবি, তিনি শহরে নীল বাতি লাগানো গাড়ি নিয়ে ঘুরতেন। চাকরি দেওয়ার নাম করে বেশ কয়েক জনের কাছ থেকে কয়েক লক্ষ টাকা আত্মসাৎ করার অভিযোগ রয়েছে তাঁর বিরুদ্ধে। পুলিশ সূত্রে খবর, শিলিগুড়ি পুলিশ কমিশনারেটের এসিপি পদমর্যাদার এক আধিকারিকের সঙ্গে রাজেশের যোগসাজশ রয়েছে বলে সন্দেহ। ওই অফিসারের বিরুদ্ধে আগেই বিভাগীয় তদন্ত শুরু হয়েছে। অন্য দিকে রাজের নামে প্রধাননগর থানায় একাধিক অভিযোগ জমা পড়েছে।

ওই সব অভিযোগের ভিত্তিতে সোমবার গভীর রাতে প্রধাননগর থানার পুলিশ মাটিগাড়ার দাগাপুরের একটি ফ্ল্যাটে হানা দেয়। অভিযোগ, সেখানেই পুলিশকে লক্ষ করে নাইন এমএম পিস্তল দিয়ে দু’ রাইন্ড গুলি চালান রাজ। যার মধ্যে একটি গুলি লাগে পুলিশকর্মীর পায়ে লাগে। অন্য দিকে, পুলিশের পাল্টা গুলিতে আহত হন রাজ। তাঁর উরুতে গুলি লাগে। দু’জনকেই ভর্তি করানো হয়েছে একটি বেসরকারি হাসপাতালে। আহত পুলিশ আধিকারিকের শারীরিক পরিস্থিতি আপাতত স্থিতিশীল বলে খবর।

এ নিয়ে শিলিগুড়ির পুলিশ কমিশনার অখিলেশ চতুর্বেদী বলেন, ‘‘তদন্তের স্বার্থে এখনই কিছু বলা যাবে না। তবে এক জনকে গ্রেফতার করা হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

police Siliguri injured Crime
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE