Advertisement
০৯ মে ২০২৪
Car Vandalized

পঞ্চায়েত উপ-প্রধানের গাড়িতে ভাঙচুর-ছিনতাই, উত্তেজনা রাজগঞ্জে

জলপাইগুড়ি জেলার রাজগঞ্জের সন্ন্যাসীকাটা গ্রাম পঞ্চায়েতের উপ-প্রধানের গাড়ি ভাঙচুর করল দুষ্কৃতীরা।

নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
জলপাইগুড়ি শেষ আপডেট: ২২ জানুয়ারি ২০২১ ১৬:৩৮
Share: Save:

জলপাইগুড়ি জেলার রাজগঞ্জের সন্ন্যাসীকাটা গ্রাম পঞ্চায়েতের উপ-প্রধানের গাড়ি ভাঙচুর করল দুষ্কৃতীরা। উপ-প্রধান এবং তাঁর সঙ্গে থাকা বেশ কয়েকজন তৃণমূল নেতার জিনিসপত্র ছিনতাইও করা হয়েছে বলে অভিযোগ। এই ঘটনার জেরে চাঞ্চল্য ছড়িয়েছে রাজগঞ্জ এলাকায়।

পুলিশ সুত্রে খবর, বৃহস্পতিবার রাত দশটা নাগাদ সন্ন্যাসীকাটার উপ-প্রধান আতিয়ার রহমান বেলাকোবা থেকে নিজের গাড়িতে বাড়ি ফিরছিলেন। সে সময় তাঁর সঙ্গে ছিলেন বেশ কয়েকজন তৃণমূল নেতা। রাজগঞ্জ ব্লকের সন্ন্যাসীকাটা গ্রামের চা বাগান এলাকা আসতেই পথ আটকে গাড়ি দাঁড় করিয়ে দেয় বেশ কিছু যুবক। সঙ্গে সঙ্গে হামলা চালানো হয় গাড়ির উপর। গাড়ি ভাঙচুরেরর পাশাপাশি উপ-প্রধানের গলার চেন-সহ নগদ টাকা নিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা।

এই বিষয়ে সন্ন্যাসীকাটার পঞ্চায়েত প্রধানের স্বামী কলিন রায় বলেছেন, ‘‘শুধু মাত্র ছিনতাইয়ের জন্য এই হামলা হয়েছে বলে মনে হচ্ছে না। এর পিছনে কোনও ষড়যন্ত্র থাকতে পারে বলে মনে হচ্ছে। এই হামলার ঘটনা রাজগঞ্জ পুলিশকে জানিয়েছি।’’ পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে বলে জানিয়েছে। কারা হামলা চালাল, হামলার উদ্দেশ্য কী, তার অনুসন্ধান চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Car Vandalized
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE