Advertisement
০৪ ডিসেম্বর ২০২২

রাজ্যে সেরা, আইসি-কে সংবর্ধনা

কালিয়াগঞ্জ থানার সদ্য দায়িত্বপ্রাপ্ত আইসি শ্রীমন্ত বন্দ্যোপাধ্যায়ের কৃতিত্বে ওই থানা রাজ্যের মধ্যে সেরা থানার শিরোপা পেয়েছে।

—ফাইল চিত্র।

—ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কালিয়াগঞ্জ শেষ আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০১৯ ০৪:৫৩
Share: Save:

কালিয়াগঞ্জ থানার সদ্য দায়িত্বপ্রাপ্ত আইসি শ্রীমন্ত বন্দ্যোপাধ্যায়ের কৃতিত্বে ওই থানা রাজ্যের মধ্যে সেরা থানার শিরোপা পেয়েছে। সে কারণে শ্রীমন্তকে সংবর্ধনা দিল কালিয়াগঞ্জ পুরসভা। শনিবার বিকেলে পুরসভার তৃণমূলের পুরপ্রধান কার্তিকচন্দ্র পালের নেতৃত্বে পুরসভার কাউন্সিলররা থানায় গিয়ে শ্রীমন্তকে ফুল, মানপত্র, মিষ্টি ও বিভিন্ন উপহারসামগ্রী দিয়ে সংবর্ধনা জানান।

Advertisement

কার্তিকের দাবি, ‘‘শ্রীমন্তবাবু এর আগেও দক্ষতার সঙ্গে কালিয়াগঞ্জ থানার আইসির দায়িত্ব পালন করেছেন। তাঁর পরিচালনার দক্ষতার জেরেই কালিয়াগঞ্জ রাজ্যের মধ্যে সেরা থানার শিরোপা পেয়েছে। এই সাফল্যে কালিয়াগঞ্জবাসী গর্বিত। সে কারণেই, এই সংবর্ধনা জানানো হল।’’

৪ ফেব্রুয়ারি রাজ্যের সমস্ত থানার মধ্যে কালিয়াগঞ্জকে সেরা থানার শিরোপা দেয় রাজ্য পুলিশ। ১৬ ফেব্রয়ারি কালিয়াগঞ্জ থানার তৎকালীন আইসি বিচিত্রবিকাশ রায়কে হাওড়া কমিশনারেটের ইন্সপেক্টরের পদে বদলি করে রাজ্য পুলিশ। তাঁর জায়গায় কাটোয়া রেল পুলিশের ইন্সপেক্টর শ্রীমন্তকে কালিয়াগঞ্জ থানার আইসির পদে বদলি করা হয়। ২০ ফেব্রুয়ারি তিনি কালিয়াগঞ্জ থানার আইসির দায়িত্ব নেন। শ্রীমন্ত এর আগে ২০১৩ সালের ১১ জানুয়ারি থেকে ২০১৬ সালের ৪ ফেব্রুয়ারি পর্যন্ত কালিয়াগঞ্জে থানার আইসির দায়িত্ব সামলেছেন।

এ দিন শ্রীমন্ত কোনও মন্তব্য করতে চাননি। তবে থানার পুলিশ কর্তাদের দাবি, আইনশৃঙ্খলা ও প্রশাসনিক কাজকর্ম স্বাভাবিক রাখার কাজে কালিয়াগঞ্জ থানা ও থানার অধীনে ট্র্যাফিক বিভাগের সমস্ত পুলিশকর্মী, সিভিক ভলান্টিয়ার ও বাসিন্দাদের সহযোগিতা ও পরিশ্রমের জেরেই রাজ্যের সমস্ত থানার মধ্যে কালিয়াগঞ্জ থানা সেরা থানার শিরোপা পেয়েছে।

Advertisement

বিচিত্রবিকাশের বক্তব্য, ‘‘আমি আইসি থাকাকালীন কালিয়াগঞ্জ সেরা থানার শিরোপা পেয়েছে।

কর্মজীবনে এর চাইতে গর্বের

আর কী হতে পারে!’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.