Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২২ জানুয়ারি ২০২২ ই-পেপার

নিজের বাড়ির ঝামেলা আগে মেটান, শুভেন্দুকে খোঁচা কৃষ্ণের

নিজস্ব সংবাদদাতা
রায়গঞ্জ ০২ অক্টোবর ২০২১ ২৩:০১


—নিজস্ব চিত্র।

বিজেপি ছাড়ার পরের দিনই রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে খোঁচা দিলেন রায়গঞ্জের বিধায়ক কৃষ্ণ কল্যাণী। বললেন, দল ছাড়ার পর বিধায়ক পদে তাঁর পদত্যাগ নিয়ে শুভেন্দুকে চিন্তা করতে হবে না। তিনি বরং আগে নিজের বাড়ির ঝামেলা মেটান।

প্রসঙ্গত, শুক্রবার দলীয় সাংসদ দেবশ্রী চৌধুীর বিরুদ্ধে ক্ষোভ উগরে দল ছেড়েছিলেন কৃষ্ণ। এর পর কৃষ্ণের উদ্দেশে শুভেন্দু বলেছিলেন, ‘‘দল ছাড়লেন তো পদত্যাগ করে দেখান।’’ সেই মন্তব্যের পর শুভেন্দুকে কার্যত আক্রমণ করেন কৃষ্ণ। শনিবার কৃষ্ণ বলেন, ‘‘ওঁর (শুভেন্দু) বাড়ির ঝামেলা তো অনেক পুরনো। নিজের বাড়িতে যে দু’জন সাংসদ রয়েছেন, সে ঝামেলা আগে মিটিয়ে নিন। তার পর না হয় আমার কথা চিন্তা করবেন।’’

কৃষ্ণের মন্তব্যের লক্ষ্য যে শুভেন্দুর বাবা শিশির অধিকারী এবং ভাই দিব্যেন্দু অধিকারী, তা বলার অপেক্ষা রাখে না। দু’জনেই এখনও পর্যন্ত যথাক্রমে কাঁথি এবং তমলুকের তৃণমূল সাংসদ। তবে দু’জনের রাজনৈতিক অবস্থান ঘিরে একাধিক বার প্রশ্ন উঠেছে। বস্তুত, শিশিরের বিরুদ্ধে ইতিমধ্যেই দলত্যাগ-বিরোধী আইনে লোকসভার স্পিকারের কাছে অভিযোগ জানিয়েছে তৃণমূল। তৃণমূলের সাংসদ হওয়া সত্ত্বেও প্রকাশ্যেই একাধিক বার তাঁর নানা কার্যকলাপে দলের সঙ্গে দূরত্ব বেড়েছে দিব্যেন্দুও। তবে দলত্যাগীদের দলে এখনও পর্যন্ত তাঁকে দেখা যায়নি। এ নিয়ে শুভেন্দুকে খোঁচা দিতে ছাড়েননি কৃষ্ণ।

Advertisement

আরও পড়ুন

Advertisement