Advertisement
১৯ এপ্রিল ২০২৪
COVID-19

কোভিডের টিকা দেওয়া নিয়ে বচসায় জড়ালেন আইনজীবী ও স্বাস্থ্যকর্মীরা

প্রতিবাদে শুক্রবার জেলা মুখ্য স্বাস্থ্য আধিকারিকের দফতরের বাইরে বিক্ষোভ দেখালেন স্বাস্থ্য কর্মীরা।

প্রতিবাদে স্বাস্থ্য কর্মীরা

প্রতিবাদে স্বাস্থ্য কর্মীরা নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
জলপাইগুড়ি শেষ আপডেট: ২২ মে ২০২১ ০১:৫৫
Share: Save:

কোভিডের টিকা নেওয়া নিয়ে বচসায় জড়ালেন আইনজীবী ও স্বাস্থ্যকর্মীরা। স্বাস্থ্য আধিকারিককে হেনস্থার অভিযোগ উঠলো আইনজীবীর বিরুদ্ধে। প্রতিবাদে শুক্রবার জেলা মুখ্য স্বাস্থ্য আধিকারিকের দফতরের বাইরে বিক্ষোভ দেখালেন স্বাস্থ্য কর্মীরা। বিক্ষোভে সামিল স্বাস্থ্য আধিকারিকরাও। অভিযুক্ত আইনজীবীদের শাস্তির দাবি জানান তারা। তবে অভিযোগ অস্বীকার করেছে বার অ্যাসোসিয়েশনের।

স্বাস্থ্য কর্মীদের আধিকারিক দের দাবি, বৃহস্পতিবার টিকা নিতে এসে অশান্তির পরিবেশ তৈরি করেন কিছু আইনজীবী। টিকার দেওয়ার দায়িত্বে থাকা কর্মী এবং আধিকারিককে হেনস্তা করার পাশাপাশি হুমকিও দেওয়া হয় বলে অভিযোগ।

আইএমএ-র জলপাইগুড়ি জেলার সহ সভাপতি ডাঃ রাহুল ভৌমিক বলেন, ‘‘ঘটনা অত্যন্ত নিন্দনীয়। আমরা চাই ভবিষ্যতে যাতে এই ঘটনা না ঘটে তার জন্য অভিযুক্তদের চিহ্নিত করে প্রয়োজনীয় পদক্ষেপ নিক প্রশাসন। না হলে ভবিষ্যতে এমন ঘটনা আরও ঘটবে।এতে স্বাস্থ্য কর্মী এবং আধিকারিকদের মনোবল নষ্ট হবে।’’

পাল্টা বার অ্যাসোসিয়েশনের সম্পাদক অভিজিৎ সরকারের অভিযোগ, ‘‘সরকারি নির্দেশে টিকার জন্য স্বাস্থ্য দফতরে ৬৮ জনের তালিকা পাঠিয়ে ছিলেন আইনজীবীরা।বার অ্যাসোসিয়েশন থেকে তালিকা পাঠানো হয়েছিলো। কিন্তু টিকার দায়িত্বে থাকা উপ মুখ্য স্বাস্থ্য আধিকারিক বিভিন্ন কারন দেখিয়ে টিকা আটকে দেয়।এই নিয়ে কথা কাটাকাটি হয়।কোনও হেনস্তা করা হয়নি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

bar association COVID-19
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE