Advertisement
০২ মে ২০২৪
POCSO Case

মোবাইলে গেম খেলার লোভ দেখিয়ে তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণ! শিলিগুড়িতে গ্রেফতার এক

নির্যাতনের কথা কাউকে বলে দিলে নির্যাতিতার পরিবারের সদস্যদের খুনের হুমকি দেওয়া হয় বলেও অভিযোগ। শুক্রবার আদালতে তোলা হয় ধৃতকে।

Man arrested In Siliguri in allegation of sexual harassment to a Girl

শুক্রবার আদালতে তোলা হয় অভিযুক্তকে। —নিজস্ব চিত্র।

শেষ আপডেট: ১৮ অগস্ট ২০২৩ ২০:২৬
Share: Save:

এক নাবালিকাকে ধর্ষণের অভিযোগে শিলিগুড়ি মহকুমার খড়িবাড়ি এলাকা থেকে গ্রেফতার হলেন এক যুবক। এই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য এলাকায়। পুলিশ সূত্রে খবর, ধৃতের নাম জিব্রানুস কুজুর। নির্যাতিতা মেয়েটি তৃতীয় শ্রেণির ছাত্রী।

স্থানীয় সূত্রে খবর, মেয়েটি থাকে তার মামার বাড়িতে। পরিবারের সবাই চা বাগানে কাজ করেন। ওই সময়টা বাড়িতে একা থাকত আট বছরের শিশুটি। ওই সময়ে অভিযুক্ত যুবক বাড়িতে ঢুকে মোবাইলে গেম খেলার প্রলোভন দেখিয়ে মেয়েটিকে ধর্ষণ করে বলে অভিযোগ। শুধু তাই নয়, এ নিয়ে কাউকে বললে পরিবারের সদস্যদের খুন করে দেওয়া হবে বলে মেয়েটিকে হুমকি দেওয়া হয়।

বাড়িতে এসে শিশুটিকে অসুস্থ হয়ে পড়তে দেখেন পরিবারের লোকজন। এর পর মেয়েটি গোটা ঘটনার কথা জানায়।

নির্যাতিতার পরিবার বৃহস্পতিবার লিখিত অভিযোগ দায়ের করে খড়িবাড়ি থানায়। ওই অভিযোগের ভিত্তিতে অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার ধৃতকে শিলিগুড়ি মহকুমা আদালতে তোলা হয়। পুলিশ জানিয়েছে, ঘটনার তদন্ত চলছে।

এই ঘটনাটি প্রতিক্রিয়ার জন্য দার্জিলিং পুলিশ সুপার প্রবীণ প্রকাশের সঙ্গে একাধিক বার ফোনে যোগাযোগের চেষ্টা করা হয়। কিন্তু তিনি ফোন ধরেননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

POCSO Case POCSO arrest Siliguri
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE