Advertisement
০৫ মে ২০২৪
Arms

বিক্রি করতে বন্দুক কিনেছিলেন মালদহের যুবক, খবর পেয়েই হানা দিল পুলিশ

মালদহের কালিয়াচক থানার দক্ষিণ লক্ষ্মীপুর গ্রামের বাসিন্দা দিলবার শেখ। গোপন সূত্রে খবর পেয়ে বছর তেইশের সেই দিলবারের বাড়িতে হানা দেয় পুলিশ। সেখান থেকে ওই আগ্নেয়াস্ত্রগুলি উদ্ধার করে পুলিশ।

উদ্ধার হওয়া মাস্কেট।

উদ্ধার হওয়া মাস্কেট। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
মালদহ শেষ আপডেট: ২৭ ডিসেম্বর ২০২২ ১৯:৫৬
Share: Save:

যুবকের বাড়ি থেকে উদ্ধার হল ৬টি আগ্নেয়াস্ত্র। গ্রেফতার করা হয়েছে ওই যুবক। মঙ্গলবার এই ঘটনা ঘটেছে মালদহের কালিয়াচক থানার লক্ষ্মীপুরে। পুলিশ ধৃতকে জেরা করছে। এর পিছনে কোনও চক্র রয়েছে কি না তা জানার চেষ্টা হচ্ছে।

মালদহের কালিয়াচক থানার দক্ষিণ লক্ষ্মীপুর গ্রামের বাসিন্দা দিলবার শেখ। গোপন সূত্রে খবর পেয়ে বছর তেইশের সেই দিলবারের বাড়িতে হানা দেয় পুলিশ। সেখান থেকে ওই আগ্নেয়াস্ত্রগুলি উদ্ধার করে পুলিশ। উদ্ধার হয়েছে কয়েকটি বুলেটও। ওই আগ্নেয়াস্ত্রগুলি মাস্কেট হিসাবে পরিচিত। ওই বন্দুকের নল দীর্ঘ হওয়ায় তার পাল্লাও কিছুটা বেশি। ওই বন্দুক দিলবার কোথা থেকে পেল তা খতিয়ে দেখা হচ্ছে।

প্রাথমিক সূত্রে জানা গিয়েছে, দিলবার বিক্রির জন্য ওই মাস্কেটগুলি সংগ্রহ করেছিল। পঞ্চায়েত ভোটের আগে রাজ্য জুড়ে বিভিন্ন জায়গায় তল্লাশি চালাচ্ছে পুলিশ। বহু জায়গা থেকেই উদ্ধার হচ্ছে আগ্নেয়াস্ত্র এবং বোমা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Arms Illegal Firearms arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE